thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

চেন্নাইকে ১৭১ রানের টার্গেট দিল মুম্বাই

২০১৯ এপ্রিল ০৩ ২২:৫৭:৫৮
চেন্নাইকে ১৭১ রানের টার্গেট দিল মুম্বাই

দ্য রিপোর্ট ডেস্ক : আইপিএলের চলতি আসরে দুর্দান্ত খেলছে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস। বুধবারের আগে টানা তিন ম্যাচ খেলে তিনটিতেই জয় তুলে নেয় চেন্নাই। আরও একটি জয়ের অপেক্ষায় ধোনির নেতৃত্বাধীন দলটি। চেন্নাইকে জয়ের জন্য ১৭১ রানের টার্গেট দিয়েছে মুম্বাই।

আইপিএলের চলতি ১২তম আসরের ১৫তম ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করে রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স। মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ১৭০ রান সংগ্রহ করে মুম্বাই।

দলের হয়ে সর্বোচ্চ ৫৯ রান করেন সুরাইয়া কুমার যাদব। এছাড়া ৪২ রান করেন করুনাল পান্ডিয়া। শেষ দিকে ৮ বলে ২৫ রান করেন হার্দিক পান্ডিয়া।

চলতি আইপিএলের উদ্বোধনী ম্যাচে বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে টস জিতে প্রথমে বোলিং করে চেন্নাই। সেই ম্যাচে ইমরান তাহির এবং হরভজন সিংয়ের ঘূর্ণি বলে বিভ্রান্ত হয়ে মাত্র ৭০ রানে অলআউট ব্যাঙ্গালুর। ৭ উইকেটের জয় পায় চেন্নাই।

নিজেদের দ্বিতীয় ম্যাচে টস হেরে পরে ব্যাট করে দিল্লি ক্যাপিটালের বিপক্ষে ১৪৮ রানের টার্গেট তাড়া করতে নেমে ৬ উইকেটে জয় পায় চেন্নাই।

সবশেষ ম্যাচে রাজস্থান রয়েলসের বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাট করে ১৭৫ রান করে শ্বাসরুদ্ধকর ম্যাচে ৮ রানে জয় পায় চেন্নাই।

টানা তিন ম্যাচে জিতে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে চেন্নাই। আজ চতুর্থ ম্যাচেও জয়ের লক্ষ্যে খেলছে ধোনির নেতৃত্বাধীন দলটি।

অন্যদিকে মুম্বাই ইন্ডিয়ান্স প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালের বিপক্ষে ৩৭ রানে হেরে যায়। দ্বিতীয় ম্যাচে কোহলির ব্যাঙ্গালুরুকে ৬ রানে হারিয়ে জয়ে ফেরে। তৃতীয় ম্যাচে পাঞ্জাবের বিপক্ষে ৮ উইকেটে হেরে যায়।

চেন্নাই সুপার কিংস: আম্বাতি রাইডু, শেন ওয়াটসন, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি, কেদার যাদব, রবিন্দ্র জাদেজা, ডোয়েন ব্রাভো, মোহিত শর্মা, দীপক চাহার, শার্দুল ঠাকুর ও ইমরান তাহির।

মুম্বাই ইন্ডিয়ান্স: রোহিত শর্মা (অধিনায়ক), কুইন্টন ডি কক, সুরাইয়া কুমার যাদব, যুবরাজ সিং, কায়রন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, করুনাল পান্ডিয়া, জেসন বিহারড্রপ, দীপক চাহার, লাসিথ মালিঙ্গা ও যশপ্রিত বুমরাহ।

(দ্য রিপোর্ট/একেএমএম/এপ্রিল ০৩,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর