thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

সুবর্ণচরে ফের গণধর্ষণ: পরীক্ষায় আলামত মিলেছে

২০১৯ এপ্রিল ০৪ ০৮:৫৫:২৭
সুবর্ণচরে ফের গণধর্ষণ: পরীক্ষায় আলামত মিলেছে

নোয়াখালী প্রতিনিধি : উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান প্রার্থীর পক্ষে ভোট করার জেরে প্রতিপক্ষের লোকজন কর্তৃক ছয় সন্তানের জননী (৩৫) এক গৃহবধূকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নির্যাতিতার শারীরিক পরীক্ষা শেষে ধর্ষণের আলামত পেয়েছে চিকিৎসকরা। এ পর্যন্ত এ ঘটনায় প্রধান আসামিসহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (৩ এপ্রিল) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন নোয়াখালীর জেনারেল হাসাপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহি উদ্দিন আব্দুল আজিম।

তিনি জানান, মেডিকেল অফিসার শাহানারা আক্তার লিপির নেতৃত্বে একটি মেডিকেল টিম নির্যাতিতার শারীরিক পরীক্ষা শেষ করেন। বুধবার স্বাস্থ্য পরীক্ষার প্রতিবেদনটি তত্ত্বাবধায়ক ডা. মো খলিল উল্যাহর কাছে জমা দিলে তিনি তা নোয়াখালী পুলিশ সুপার কার্যালয়ে প্রেরণ করেন।

প্রসঙ্গত, ৩১ মার্চ রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভিকটিম ও তার স্বামী মোটরসাইকেলে করে নিজেদের বাড়িতে ফিরছিলেন। পথে উত্তর বাগ্যা এলাকায় তালা প্রতীকের প্রার্থীর সমর্থক ইউসুফ মাঝির নেতৃত্বে ১০/১২জন তাদের গতিরোধ করে মারধর করে। এসময় বেচু মাঝি, বজলু ও আবুল বাসার ওই নারীর স্বামীকে আটকে রেখে তাকে পার্শ্ববর্তী রুহুল আমিনের মৎস্য খামারে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে তার স্বামীর চিৎকারে এলাকার লোকজন ছুটে এলে ধর্ষকরা পালিয়ে যায়। রাতেই ভিকটিমকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ০৪, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর