thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

৩৭ রানে চেন্নাইকে হারিয়েছে মুম্বাই

২০১৯ এপ্রিল ০৪ ০৯:১৭:৪৪
৩৭ রানে চেন্নাইকে হারিয়েছে মুম্বাই

দ্য রিপোর্ট ডেস্ক : আইপিএলের প্রথম দল হিসেবে একশ' জয়ের মাইলফলক ছুঁয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। চলতি আসরে পয়েন্ট টেবিলে রাজত্ব করা ধোনীর চেন্নাইকে হারিয়েছে ৩৭ রানে। দারুণ এই জয়ে লড়াইয়ে ফিরেছে মুম্বাই ইন্ডিয়ান্স। রোহিত শর্মার দলকে দারুণ এই জয় পেতে সহায়তা করেছেন বোলাররা।

প্রথমে ব্যাট করে এ ম্যাচে ৫ উইকেট হারিয়ে ১৭০ রান করে মুম্বাই। দলের হয়ে সূর্যকুমার যাদব করেন ৫৯ রান। পরে ক্রুনাল পান্ডিয়া ৪২, হার্ডিক পান্ডিয়া ২৫ এবং কিয়েরন পোলার্ড ১৭ রান করলে ওই সংগ্রহ পায় মুম্বাই।

জবাবে ব্যাট করতে নামা চেন্নাই শুরুতেই মালিঙ্গা, ব্রেনড্রফের তোপে চাপে পড়ে। শুরুর ৬ রানে হারায় দুই উইকেট। আর ৩৩ রানে তিন উইকেট। সেখান থেকে কেদার যাদব ৫৮ রান করে দলকে ভরসা দিতে থাকেন। কিন্তু অন্য ব্যাটসম্যানরা কেউ ভরসা দিতে পারেনি দলকে। পরের ছয় ‌ব্যাটসম্যানের মধ্যে ধোনী এবং শার্দুল ঠাকুর ১২ করে রান করেন।

মুম্বাই এ ম্যাচে ধোনীদের আট উইকেট ফেলতে পারে। ওই আটটি উইকেটই নিয়েছেন মুম্বাইয়ের পেসাররা। মালিঙ্গা ৪ ওভারে ৩৪ রান দিয়ে নেন তিন উইকেট। হার্ডিক পান্ডিয়া ৪ ওভারে মাত্র ২০ রানে নেন তিন উইকেট। এছাড়া অজি পেসার ব্রেনড্রফ নেন ৪৪ ওভারে ২২ রান দিয়ে দুই উইকেট।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ০৪, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর