thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ তিন যুবক নিহত

২০১৯ এপ্রিল ০৬ ১০:৪৬:৪১
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ তিন যুবক নিহত

কক্সবাজার প্রতিনিধি: জেলার টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন। শুক্রবার রাত দেড়টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের এইচ ব্লকে হাবিরের ঘোনা পাহাড়ে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের বি-ব্লকের বাসিন্দা আমির হোসনের ছেলে নুরুল আলম (২৩), এইচ ব্লকের বাসিন্দা ইউনুছের ছেলে মো. জুবাইর (২০) এবং একই ব্লকের ইমাম হোসেনের ছেলে হামিদ উল্লাহ (২০)।

টেকনাফ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, নিহত তিন রোহিঙ্গা শীর্ষ ডাকাত ছিলেন। তারা নিবন্ধিত নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

ওসি জানান, রাতে হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের এইচ ব্লকে হাবিরের ঘোনা পাহাড়ে অস্ত্র মজুতের গোপন খবর পেয়ে অভিযানে যায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে অন্য ডাকাতরা পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে গুলিবিদ্ধ অবস্থায় তিন রোহিঙ্গাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার সদর হাসপাতালে স্থানান্তর করেন। পরে সেখানে নেয়ার পথে তাদের মৃত্যু হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেয়া হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে চারটি এলজি ও সাত রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। নিহতদের বিরুদ্ধে হত্যাসহ পাঁচটি মামলা রয়েছে বলেও জানান ওসি।

(দ্য রিপোর্ট/এমএসআর/এপ্রিল ০৬, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর