thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

লিটনের ছক্কায় আহত মাঠকর্মী জুয়েল

২০১৯ এপ্রিল ০৮ ১২:০৩:৪৯
লিটনের ছক্কায় আহত মাঠকর্মী জুয়েল

দ্য রিপোর্ট প্রতিবেদক: আগের রাউন্ডেই শাইনপুকুর ক্রিকেট ক্লাবের বিপক্ষে খেলেছেন ৮৪ রানের ঝলমলে ইনিংস। দেখিয়েছেন নিজের সেরা ফর্মের আভা। সে ধারাবাহিকতায় আজ বিকেএসপিতে প্রিমিয়ার লিগের দশম রাউন্ডেও দুর্দান্ত শুরু করেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের ড্যাশিং ওপেনার লিটন কুমার দাস।

তবে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে নিজের ইনিংসটি বড় করতে পারেননি লিটন। ৬ চার ও ১ ছয়ের মারে খেলেছেন ৩৫ রানের ইনিংস। বাঁহাতি স্পিনার মনির হোসেনের বলে ধরা পড়েছেন মিডঅনে দাঁড়ানো নাহিদুল ইসলামের হাতে।

আউট হওয়ার আগে লিটনের ব্যাট থেকে আসা একমাত্র ছক্কায় ঘটেছে অনাকাঙ্ক্ষিত এক ঘটনা। বিকেএসপির চার নম্বর মাঠের সীমানার বাইরে বড় ছাতার নিচে বসেছিলেন জুয়েল নামের একজন মাঠকর্মী। উপভোগ করছিলেন লিটনের দর্শনীয়।

কিন্তু দশম ওভারের প্রথম বলে লিটনের ব্যাট থেকে আসা শটেই মাঠ ছেড়ে চলে যেতে হয় সে মাঠকর্মীকে। মনির হোসেনের করা বলে সজোরে ডিপ মিড উইকেট বাউন্ডারিতে হাঁকান লিটন। যা সীমানার বাইরে থাকা ছাতার ভেদ করে নিচে বসে থাকা মাঠকর্মীর ঠোটে গিয়ে আঘাত হানে।

শটটি করেই এমন কিছুর আশঙ্কা করছিলেন লিটন। যখন দেখলেন তা সোজা লেগেছে সে মাঠকর্মীর মুখে, তখন সঙ্গে সঙ্গে খেলার মাঝেই দৌড় দেন সীমানার বাইরে, সেই মাঠকর্মী জুয়েলের কাছে। শক্ত ক্রিকেট বল মুখে লাগায় থেতলে যায় জুয়েলের ঠোটের বড় একটা অংশ, ব্যথা পান দাঁতেও।

প্রাথমিকভাবে স্ট্রেচারে করে বিকেএসপি হাসপাতালে নেয়া হয় জুয়েলকে। থেতলে যাওয়া ঠোটে পাঁচটি সেলাই পড়েছে জুয়েলের। পরে দাঁতের চিকিৎসার জন্য জিরানী বাজারে ডেন্টিস্টের কাছে নেয়া হয়েছে তাকে। ভাগ্যিস মাথায় লাগেনি বলটি। না হয় আরও গুরুতর কিছু হতে পারতো এই ঘটনায়।

ওদিকে এমন ঘটনায় মনোযোগে বিঘ্ন আসে মাঠে থাকা লিটনের। সে ওভারের দ্বিতীয় বলে ২ রান নিলেও তৃতীয় বলে আবারও বড় শট খেলতে গিয়ে মিডঅনে দাঁড়ানো নাহিদুল ইসলামের হাতে ক্যাচ দিয়ে আউট হয়ে যান ৩৬ রান করা লিটন।

(দ্য রিপোর্ট/এমএসআর/এপ্রিল ০৮, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর