thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

এবার যাকে মন দিতে চলেছেন শ্রাবন্তী!

২০১৯ এপ্রিল ১২ ১২:১৫:১৬
এবার যাকে মন দিতে চলেছেন শ্রাবন্তী!

দ্য রিপোর্ট ডেস্ক: বিতর্কিত অ্যাপ টিকটক ছাড়া টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের চলে না একদিনও।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এই টালি সেলিব্রেটি। ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটারে ব্যক্তিগত ও পেশাগত নানা ছবি, ভিডিও শেয়ার করার পাশাপাশি টিকটক ভিডিও প্রকাশ করে থাকেন এই অভিনেত্রী।

আর তা দেখতে হুমড়ি খেয়ে পড়ে ভক্ত-অনুরাগীরা। যদিও এসব টিকটক ভিডিও মজার ছলে তৈরি করেন বলে জানিয়েছেন তিনি। সম্প্রতি তার একটি টিকটক ভিডিও বেশ ভাইরাল। ভাইরাল হওয়ার আগুনে ঘি ঢেলেছে টিকটকে ঠোঁট আওড়ানো একটি বক্তব্য।

ভক্তরা বলছেন, টিকটক দিয়ে মনের ভাব জানিয়ে দিয়েছেন তিনি।

ওই টিকটকে দেখা গেছে, শ্রাবন্তী বলছেন- বন্ধুত্ব ধীরে ধীরে বদলে যাচ্ছে প্রেমে। তাতে একেবারেই আপত্তি নেই তার।

এমন ভিডিওর পালে হাওয়া দিয়েছে আরেকটি গুঞ্জন। টালিপাড়ায় গুঞ্জন- ব্যক্তিগতজীবনে তৃতীয়বারের মতো প্রেমে পড়েছেন শ্রাবন্তী।

জানা গেছে, রোশন সিং মন্টি নামের এক পাঞ্জাব নাগারিকের সঙ্গে বেশ সখ্যতা গড়ে উঠেছে তার।
গত চার মাস ধরেই ওই ব্যক্তির সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন শ্রাবন্তী। বর্তমানে কলকাতাতেই নিবাস এই মন্টির। ছেলে ঝিনুককে নিয়ে মন্টির বাড়িতে ইতিমধ্যে গেছেন শ্রাবন্তী। মন্টিকে বেশ কিছু পার্টিতে শ্রাবন্তীর সঙ্গে দেখা গেছে। ঝিনুকও রোশনকে পছন্দ করতে শুরু করেছে।

এ বিষয়ে শ্রাবন্তী জানিয়েছেন, মন্টি তার নতুন বন্ধু। একটি বিমান সংস্থার কেবিন ক্রু মন্টি।

শ্রাবন্তীর মুখে বন্ধুত্বের কথা শুনলেও টালিউডপাড়ার অনেকেই বলছেন, সম্প্রতি মন্টির সঙ্গে শ্রাবন্তীর বন্ধুত্ব অন্যদিকে মোড় নিচ্ছে।

তবে বিষয়টিকে একেবারেই উড়িয়ে দিয়েছেন শ্রাবন্তী। ওই টিকটক ভিডিওর সঙ্গে ব্যক্তিগতজীবনের কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছেন।

গুঞ্জন তাতেও থেমে নেই। শ্রাবন্তীর ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গেছে, রোশন সিংয়ের সঙ্গে সম্পর্কটা ভেবেচিন্তেই এগিয়ে নিতে চান শ্রাবন্তী। বিষয়টি এখনই প্রকাশ্যে আনতে চাইছেন না তারা।

প্রসঙ্গত দীর্ঘ ১৩ বছর সংসার জীবনের পর ২০০৩ সালে টালি সিনেমার পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটে শ্রাবন্তীর। এর পর গত বছর ১০ জুলাই কৃষ্ণ ভিরাজের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন তিনি। বিয়ের তিন মাস যেতে না যেতেই সে সম্পর্কও বিচ্ছেদে রূপ নেয়।

(দ্য রিপোর্ট/এমএসআর/এপ্রিল ১২, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর