thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬,  ১৩ শাওয়াল ১৪৪০

এ ভাবে কেউ চুমু খায়? ছবি পোস্ট করে সমালোচনার মুখে দম্পতি

২০১৯ এপ্রিল ১৩ ০০:৪৯:১৬
এ ভাবে কেউ চুমু খায়? ছবি পোস্ট করে সমালোচনার মুখে দম্পতি

দ্য রিপোর্ট ডেস্ক : ছবিটা পোস্ট করে এত সমালোচনার মুখে পড়তে হবে তা মনে হয় আশা করেননি ইনস্টাগ্রামের জনপ্রিয় মার্কিন এই দম্পতি। কিন্তু ইনস্টাগ্রামে ছবি পোস্ট করার পর হজম করতে হল ‘বিপজ্জনক, ‘বোকার মতো কাজ’-এর মতো নানা মন্তব্য। খবর আনন্দ বাজারের

ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয় কেলি কাস্টাইল ও কোডি ওয়ার্কম্যানের অ্যাকাউন্ট। তাঁদের অ্যাকাউন্টে অনুগামীর সংখ্যা প্রায় ৭৫ হাজার। সম্প্রতি তাঁরা একটি ছবি পোস্ট করেছেন। যেখানে ইন্দোনেশিয়ার বালিতে ইনফিনিটি পুলের বাইরে ঝুলছেন কেলি, তাঁকে হাতে ধরে ঝুলিয়ে রেখেছেন কোডি। ঝুলন্ত অবস্থাতেই তাঁরা পরস্পরকে চুম্বন করছেন।
এই ছবি পোস্ট করার পরই প্রশংসার পাশাপাশি জুটেছে বেশ কিছু সমালোচনাও। অনেকেই একে বোকার মতো কাজ বলে মন্তব্য করেছেন। কেউ বলেছেন বিপজ্জনক। একজন লিখেছেন জীবন সম্পর্কে আপনাদের উচ্চ ধারণা থাকলেও সাধারণ জ্ঞান নেই। কেউ লিখেছেন, নিজের জীবনে গুরুত্বপূর্ণ কাউকে এভাবে বিপদের মুখে ঠেলে দেওয়াটা বোকামো।

তার পরেই সমালোচনার উত্তরে মুখ খুলেছেন এই দম্পতি। তাঁরা বলেছেন, দীর্ঘদিন ধরেই বিষয়টি নিয়ে চিন্তা ভাবনা করে এই ছবি তুলেছেন। ছবিটি তোলার আগে সব সরকম সতর্কতা অবলম্বন করেছেন। কোনও বিপদের সম্ভাবনা ছিল না। আসলে ছবিটিকে ক্রপ করা হয়েছে। নিচে আরও একটি পুল রয়েছে। তাই বিপদের কোনও সম্ভাবনা নেই।

সে যাই হোক ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট হতেই বেশ ভাইরাল হয়েছে।
(দ্য রিপোর্ট/একেএমএম/এপ্রিল ১২,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর