thereport24.com
ঢাকা, বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬,  ১৩ জিলকদ  ১৪৪০

বিশ্বকাপের ১৫ সদস্যের দল ঘোষণা বিসিবির

২০১৯ এপ্রিল ১৬ ১৬:১১:০৮
বিশ্বকাপের ১৫ সদস্যের দল ঘোষণা বিসিবির

দ্য রিপোর্ট প্রতিবেদক : ২০১৯ ক্রিকেট বিশ্বকাপকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। চমক দেখিয়ে বিশ্বকাপ দলে জায়গা করে নিয়েছেন আবু জায়েদ চৌধুরী রাহী। ইনজুরিতে থাকা তাসকিনের বদলে স্কোয়াডে নেয়া হয়েছে এ তরুণ পেসারকে।

এছাড়া ঢাকা প্রিমিয়ার লিগের দুর্দান্ত পারফর্মেন্সের কারণে স্কোয়াডে থাকা নিশ্চিত হয়েছে মোসাদ্দেক হোসেন সৈকতের । দলে মাশরাফি, সাকিব, তামিম, মুশফিক, মাহমুদউল্লাহ’র থাকা নিশ্চিত ছিলো। অন্যদিকে তেমন একটা ভালো পারফর্মেন্সে না থাকলেও দলে আছেন লিটন দাস ও সৌম্য সরকার। পাশাপাশি নিউজিল্যান্ড সিরিজে ভালো ব্যাটিংয়ের সুবাদে দলে থাকছেন মোহাম্মদ মিঠুন ও সাব্বির রহমান।

বোলিংয়ের জন্য মেহেদি হাসান মিরাজ ও মোস্তাফিজুর রহমান ও রুবেল হোসাইন প্রায় নিশ্চিত ছিলো। এছাড়া ইনজুরিতে থাকা তাসকিনের বদলে যায়গা পেয়েছেন আবু জায়েদ রাহি।

বিশ্বকাপকে বাংলাদেশ দল :

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, রুবেল হোসাইন, সৌম্য সরকার, লিটন দাস, মোহাম্মদ মিঠুন, সাইফউদ্দিন, মেহেদি হাসান মিরাজ, আবু জায়েদ রাহি, মোসাদ্দেক হোসেন সৈকত, মুস্তাফিজুর রহমান ও সাব্বির রহমান।

এছাড়াও স্ট্যান্ডবাই আছেন, নাঈম হাসান ও ইয়াসির রাব্বি।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ১৬, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর