thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬,  ১৫ রমজান ১৪৪০

'প্রযোজক বলেছিলেন হোটেলে, আমি বলেছি কফিশপে'

২০১৯ এপ্রিল ১৬ ২১:১৯:৩৭
'প্রযোজক বলেছিলেন হোটেলে, আমি বলেছি কফিশপে'

দ্যরিপোর্ট ডেস্ক : একের পর এক বেরিয়ে আসছে কাস্টিং কাউচের খবর। পরিচালক বা প্রযোজকদের শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব নিয়ে মুখ খুলেছেন অনেক ভারতীয় অভিনেত্রীই। এবার সেই তালিকায় নাম এসেছে রিচা ভদ্রের।

কীভাবে তিনি কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন সেই ঘটনার বিস্তারিত বণর্ণা টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে শুনিয়েছেন খিচদি সিনেমার শিশুশিল্পী রিচা।

তিনি বলেন, আমি কখনও এমন পরিস্থিতি শিকার হইনি। তবে বিয়ের পর হঠাৎ এমন একটি প্রস্তাব পাই। ভালো চরিত্রে অভিনয়ের কথা বলে তাকে খুশি করার প্রস্তাব দিয়েছিলেন এক প্রযোজক। কয়েকটি জায়গায় আমাকে কম্প্রোমাইজ করতে বলা হয়।

ওই ঘটনার বর্ণনা দিয়ে রিচা বলেন, ওই প্রযোজক আমাকে একটি হোটেলে দেখা করার প্রস্তাব দিয়েছিলেন; তবে আমি বলেছিলাম কফিশপে দেখা করি। যে স্বপ্ন নিয়ে সিনেমায় এসেছিলাম তা শেষ হয়ে যায়।

শিশুশিল্পী হিসেবে তার যে খ্যতি তৈরি হয়েছিল তা তিনি ধ্বংস করে দিতে চাননি বলেও জানান এই অভিনেত্রী। কাস্টিং কাউচের পর টেলিভিশনের পর্দা হয়ে ইন্ডাস্ট্রি থেকে কিভাবে দূরে সরে এলেন সে ব্যাখ্যাও দেন তিনি।

টেলিভিশনের অনুষ্ঠান ছাড়ার পর একটি শিক্ষা প্রতিষ্ঠানের যোগ দেন রিচা। কয়েক মাস চুটিয়ে প্রেম করার পর সহকর্মীকে বিয়ে করেন তিনি।

(দ্য রিপোর্ট/একেএমএম/এপ্রিল ১৬,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর