thereport24.com
ঢাকা, শনিবার, ২৫ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬,  ১৯ রমজান ১৪৪০

নির্বাচকদের এসএমএস পাঠানো অভিযোগ সম্পূর্ণ মিথ্যা: তাসকিন

২০১৯ এপ্রিল ১৮ ০৯:৪৫:৫৫
নির্বাচকদের এসএমএস পাঠানো অভিযোগ সম্পূর্ণ মিথ্যা: তাসকিন

দ্য রিপোর্ট প্রতিবেদক: আসন্ন বিশ্বকাপের জন্য ১৬ এপ্রিল ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ। এই দলে ইনজুরির জন্য জায়গা পাননি বাংলাদেশের স্পিড মাস্টার তাসকিন আহম্মেদ। তবে বুধবার (১৭ এপ্রিল) তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে দলে জায়গা পাওয়ার জন্য নাকি তিনি প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু, নির্বাচক হাবিবুল বাশার সুমন, ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান ও বিসিবি পরিচালক আকরাম খান এবং বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনকে ক্ষুদে বার্তা পাঠিয়ে আকুতি জানিয়েছেন।

কিন্তু অভিযোগ উড়িয়ে দিয়েছেন তাসকিন। তিনি বলেন, তার বিরুদ্ধে আনা এই অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা। তাকে বিব্রত করার জন্যই এসব গুজব ছড়ানো হচ্ছে বলেই উল্টো অভিযোগ করেন তিনি।

তিনি বলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুই আরো তাকে ক্ষুদে বার্তা দিয়েছিলো এটা লিখে যে, ‘নট টু ওরি‌ড, লং ওয়ে টু গো’। তাসকিন প্রত্যুত্তরে জানান, ‘থ্যাংক ইউ’।

নির্বাচকদের বার্তা নিয়ে তাসকিন বলেন, ‘এসব খবর আসলে গুজব। আমি বুঝলাম না কীভাবে আসলো এটা। সংবাদমাধ্যমের উচিত সহযোগিতা করা তো অবশ্যই উচিত। এসব উল্টোপাল্টা ভুল খবর ছড়ানো ঠিক না। আমার এখন লক্ষ্য নিজেকে আরো ফিট করে তোলা। আরো ভালো খেলা। আমি এসব নিয়ে বেশি চিন্তিত না। কি খবর করেছে না করে তা নিয়ে আমি ভাবছি না। কিন্তু এসব ঠিক না। এগুলো খেলোয়াড়দের জন্য বিব্রতকর। আমি স্বপ্নে বিশ্বকাপে সুযোগ পেলাম না। এর মধ্যে এমন বিব্রতকর খবর দুঃখজনক।’

মঙ্গলবার দল ঘোষণার পরে সংবাদমাধ্যমের সাথে কথা বলার সময় নিজেকে নিয়ন্ত্রণ করতে পেরেছিলেন না তাসকিন। সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে যেয়ে একপর্যায়ে কেঁদে ফেলেন তিনি। তবে ভক্তদের উদ্দেশ্যে তিনি বলেন বর্তমানে তিনি স্বাভাবিকই আছেন।

এসময় তিনি আরও বলেন, ‘ভক্তদের বলবো যে অনলাইন পোর্টালগুলো বিভিন্ন খবর করে থাকে যারমধ্যে কিছু কিছু ভুল হয়ে যেতে পারে। কিন্তু তিলকে তাল বানানো ঠিক না। এখন স্বাভাবিকই আছি। আমি আরো ভালো করার চেষ্টা করতেছি। প্রাকটিস করছি। যেগুলো আমার নিয়ন্ত্রণে নেই সেগুলো নিয়ে আমি চিন্তিত না।’

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ১৮, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর