thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

বিশ্বকাপ খেলবেন না হেলস!

২০১৯ এপ্রিল ২০ ১৭:২০:৫৩
বিশ্বকাপ খেলবেন না হেলস!

দ্য রিপোর্ট ডেস্ক: বিশ্বকাপের দলে থাকাটা একজন খেলোয়াড়ের জন্য কত বড় অর্জন সেটা সবারই জানা। কিন্তু ক্রিকেটের সর্বোচ্চ আসরের আগে হটাৎ করেই ক্রিকেট থেকে বিরতি নেয়ার কি এমন কারণ থাকতে পারে।

ইংলিশ ওপেনার অ্যালেক্স হেলস আছেন ইংল্যান্ড বিশ্বকাপ দলের ১৫ জনের তালিকায়। ইংলিশদের দুই ওপেনার জেসন রয় ও জনি বেয়ারষ্টোর সঙ্গে তৃতীয় জন হিসেবে হেলসের অন্তর্ভুক্তি। দীর্ঘ দুই মাসের এই টুর্নামেন্টে একজন অতিরিক্ত ওপেনার রাখাটাই স্বাভাবিক।

গেল চার বছর ধরে এই দলটাই একসঙ্গে খেলে আসছেন। তাই হয়তো সেভাবেই প্ল্যান করে ঘোষণা করা হয়েছিল বিশ্বকাপের দল।

কিন্তু শনিবার তার কাউন্টি দল নটিংহামশায়ারের বরাতে বার্তা সংস্থা বিবিসি জানায়, ব্যক্তিগত কারণে অ্যালেক্স হেলস ক্রিকেট থেকে বিরতিতে যাচ্ছেন। তবে তিনি আবার কবে ক্রিকেটে ফিরবেন সেটি নির্দিষ্ট করে জানাননি।

৩০ বছর বয়সী এই খেলোয়াড়ের বিশ্বকাপ দলের সঙ্গে প্রস্তুতি ক্যাম্পে যোগ দেয়ার কথা রয়েছে চলতি মাসের শেষের দিকে। কিন্তু এই সময়ে নাম সরানোর ঘটনায় বিপাকেই পড়তে যাচ্ছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)।
যদিও ইসিবি থেকে এখনও কিছু পরিষ্কার করে কিছু বলেনি হেলসের ব্যাপারে।
ইংল্যান্ড বিশ্বকাপ দল

ইয়ন মরগ্যান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারষ্টো, জস বাটলার, টম কারান, জো ডেনলি, অ্যালেক্স হেলস, লিয়াম প্লাঙ্কেট, আদিল রশীদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি, ক্রিস ওকস ও মার্ক উড।

(দ্য রিপোর্ট/এমএসআর/এপ্রিল ২০, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর