thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬,  ১৫ জিলকদ  ১৪৪০

'এক হাজার ভাগ জুভেন্টাসে থাকছি'

২০১৯ এপ্রিল ২১ ১৫:৫২:৫৯
'এক হাজার ভাগ জুভেন্টাসে থাকছি'

দ্য রিপোর্ট ডেস্ক : স্পালের বিপক্ষে লিগ ম্যাচে জয় বা সমতা করলে শিরোপা ঘরে উঠত জুভেন্টাসের। কিন্তু রোনালদোহীন জুভরা সে ম্যাচে হারে। পরের ম্যাচে আয়াক্সের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের শেষ আটে আবার হারে জুভেন্টাস। সেই হতাশা ভুলে ফিওরেন্টিনাকে হারিয়ে টানা অষ্টম লিগ শিরোপা উৎসব করেছে জুভরা। রোনালদো সিরি আ'র প্রথম শিরোপা স্বাদ পেয়েছেন।

সেই খুশিতে জুভেন্টাস ভক্তদের ভালো খবর দিলেন রোনালদো। আগামী মৌসুম জুভেন্টাসে থাকছেন তিনি। শুধু থাকছেন কি, এক হাজার ভাগ নিশ্চিত তিনি আগামী মৌসুমে জুভেন্টাসেই থাকছেন। রোনালদোর সঙ্গে জুভেন্টাসের চুক্তি ২০২২ সাল পর্যন্ত। তবে রোনালদো চুক্তির শেষ পর্যন্ত জুভেন্টাসে থাকবেন কিনা তা অবশ্য বলেননি।

শনিবার সিরি আ' শিরোপা জেতার ম্যাচে পর্তুগিজ যুবরাজ বলেন, 'তুরিনে আমার প্রথম মৌসুমেই ইতালির লিগ জিততে পেরে আমি দারুণ খুশি। জুভেন্টাসের জন্য এটা দারুণ এক মৌসুম। আশা করছি সামনে আমরা ইতালিয়ান সুপার কাপও জিতবো।' মৌসুমে লিগে তিনি ১৯ গোল করেছেন। চ্যাম্পিয়নস লিগেও ভালো করেছেন। তবে হেরেছে তার দল। রোনালদো বলেন, 'চ্যাম্পিয়নস লিগে ভালো খেলেনি। তবে আগামী মৌসুম বলে একটা কথা তো আছে।'

ইতালির চ্যাম্পিয়ন হওয়ায় রোনালদো ফুটবলের প্রথম ব্যক্তি হিসেবে প্রিমিয়ার লিগ, লা লিগা এবং সিরি আ' জিতেছেন। জ্লাতান ইব্রাহিমোভিচ লা লিগা, সিরি আ ও লিগ ওয়ান জিতলেও প্রিমিয়ার লিগ তার জেতা হয়নি। তিনি অবশ্য ডাচ লিগ জিতেছেন।

ইতালির শিরোপা জয়ী রোনালদো পরে টুইট করেছেন, 'ইতালি চ্যাম্পিয়ন! আরও একটি ভিন্ন ক্লাবের হয়ে গল্প লিখতে পারায় গর্বিত। এই শিরোপা আমাকে জুভেন্টাসে খেলতে দৃঢ়ভাবে সমর্থন দিচ্ছে। আমি এখানে খেলার জন্য সম্মানিত। এখানে একটি শক্তিশালী এবং অসাধারণ দল পাওয়ায় আমি খুশি। গ্রেট জুভ!'


(দ্য রিপোর্ট/একেএমএম/এপ্রিল ২১,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর