thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬,  ১৮ রমজান ১৪৪০

অনলাইনে ‘কলঙ্ক’ ফাঁস

২০১৯ এপ্রিল ২২ ১১:১৭:১২
অনলাইনে ‘কলঙ্ক’ ফাঁস

দ্য রিপোর্ট ডেস্ক : মুক্তি পেতে না পেতেই ফাঁস হয়ে গেল বলি সিনেমা ‘কলঙ্ক’।

এর পেছনের কারিগর ওই একই ওয়েবসাইট -তামিল রকার্স। এর আগেও একাধিকবার বড় বাজেটের বলি সিনেমার পাইরেসি ভার্সন ফাঁস করেছে এ ওয়েব সাইট।

প্রখ্যাত তামিল অভিনেতা রজনীকান্তের ব্লকবাস্টার ‘২.০’ ছবিটি মুক্তির দু একদিনের মধ্যে তামিল রকার্সের সাইটে দেখা যায়। সেখান থেকে ডাউনলোড করে ছবিটি দেখে ফেলে ভারতীয়রা। এতে হলে দর্শকের ভিড় হঠাৎ করেই কমে যায়।

সে কারণে একইরকম দুঃশ্চিন্তায় পড়েছে ‘কলঙ্ক’ সিনেমার নির্মাতারা।

ছবিটি নিয়ে প্রথম থেকেই আশান্বিত এর নির্মাতারা। টিজার ও ট্রেলারেই প্রশংসা কুড়িয়েছে ছবির পরিচালক ও অভিনেতা বরুণ ধাওয়ান।

গত ২০ এপ্রিলই মুক্তি পেয়েছে ‘কলঙ্ক’ ছবিটি। এতে বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বেঁধেছেন হালের আলোচিত বলি অভিনেত্রী আলিয়া ভাট। আরও রয়েছেন আদিত্য রায় কাপুর ও সোনাক্ষী সিনহা।

এ ছবির অন্যতম আকর্ষণ এক সময় বলি পর্দা কাঁপানো অভিনেত্রী মাধুরী দীক্ষিত ও মুন্নাভাই এমবিবিএসখ্যাত সঞ্জয় দত্ত। ২০ এপ্রিলই মুক্তির পর বক্স অফিসে বেশ সাফল্য পেয়েছে ছবিটি। তবে এই পাইরেসি লিকের কারণে হলে দর্শক কমে যাবে বলে ধারণা করছেন নির্মাতা ও প্রযোজনা সংস্থা।

ঘরে বসেই যদি ছবি উপভোগ করা যায় তো কষ্ট করে বেশি খরচায় হলে যাবে কেন দর্শক! এমন চিন্তার ভাঁজ পরিচালক অভিষেক বর্মা এবং করণ জোহর কপালে।

এভাবেই একের পর এক বেআইনিভাবে ছবি ডাউনলোড ও পাইরেসি ফাঁস হয়ে যাওয়ার ঘটনা সিনেমা ব্যবসায়ীদের কাছে আতঙ্কের বিষয় হয়ে দাঁড়িয়েছে। এদের মধ্যে তামিল রকার্স নিয়ে বলি পরিচালক ও প্রযোজকরা বেশি আতঙ্কিত।

কেশরী, গুলী বয়, মনিকর্ণিকা, সিমম্বা, টোটাল ধামালের মতো একাধিক ছবিই অনলাইন পাইরেসি শিকার হয়েছে তামিল রকার্সের মাধ্যমে।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ২২, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর