thereport24.com
ঢাকা, সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬,  ২১ রমজান ১৪৪০

জায়ানের মরদেহ দেশে আসছে বুধবার

২০১৯ এপ্রিল ২২ ২২:৩১:০৬
জায়ানের মরদেহ দেশে আসছে বুধবার

দ্য রিপোর্ট প্রতিবেদক : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ানের মরদেহ দেশে ফিরিয়ে আনার সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন না হওয়ায় মরদেহ সোমবারের পরিবর্তে আগামী বুধবার দেশে আসবে।

বুধবার বিমান যোগে সকাল সাড়ে ১১টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মরদেহ পৌঁছাবে বলে জানিয়েছেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। সোমবার সন্ধ্যায় বনানী ২ নম্বর রোডের বাড়িতে উপস্থিত সাংবাদিকদের একথা বলেন তিনি।

এসময় মাহবুবুল আলম হানিফ বলেন: বিমানবন্দর থেকে সরাসরি বনানী ২ নম্বর রোডের বাড়িতে মরদেহ নিয়ে আসা হবে। এরপর চেয়ারম্যান বাড়ি মাঠে জানাজা শেষে বনানী কবরস্থানে দাফন করা হবে।

এরআগে শেখ ফজলুল করিম সেলিমের বিশেষ সহকারী ইমরুল জানান, ‘শ্রীলঙ্কা থেকে মোট ৮ জনের আসার কথা রয়েছে। এখন পর্যন্ত ৩ জনের টিকেট পাওয়া গেছে। সবার টিকেট পাওয়া সাপেক্ষে আগামীকাল, সেটা সম্ভব না হলে মরদেহ পরশু আসবে। তবে এটা এখনও ফাইনাল নয়৷

শ্রীলঙ্কায় রোববার আঘাত হানা সিরিজ বোমা হামলায় নিহত হয় জায়ান চৌধুরী। মা-বাবা আর ভাইয়ের সঙ্গে শ্রীলঙ্কায় বেড়াতে গিয়েছিল আট বছরের শিশু জায়ান। কিন্তু গতকালের সিরিজ বোমা সব শেষ করে দিলো।

হোটেল শ্যাংরি লায় হামলায় গুরুতর আহত হন জায়ানের বাবা মশিউল হক চৌধুরী প্রিন্স। এ ঘটনায় সমমর্মিতা ও সমবেদনা জানাতে শেখ সেলিমের বাসায় ছুটে আসেন মন্ত্রী, আওয়ামী লীগের নেতাকর্মীসহ স্বজনরা।

শেখ সেলিমের মেয়ে সোনিয়া তার এক ছেলেকে নিয়ে শ্রীলঙ্কায় বাংলাদেশের হাইকমিশনারের বাসায় নিরাপদে আছেন।

(দ্য রিপোর্ট /একেএমএম/এপ্রিল ২২,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর