thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

প্রধানমন্ত্রী দেশে ফিরছেন আজ

২০১৯ এপ্রিল ২৩ ০৮:৪৭:০৪
প্রধানমন্ত্রী দেশে ফিরছেন আজ

দ্য রিপোর্ট প্রতিবেদক : দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ ব্রুনেইয়ের দারুস সালামে তিন দিনের সরকারি সফর শেষে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটে প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর কথা রয়েছে।

সফরসূচি অনুযায়ী, প্রধানমন্ত্রী বিকেল ৫টায় ঢাকার উদ্দেশে ব্রুনেই ত্যাগ করবেন। গত ২১ এপ্রিল তিন দিনের সফরে ব্রুনেই পৌঁছান শেখ হাসিনা।

তিনি ব্রুনেইয়ের সুলতান হাসানাল বলকিয়ার সঙ্গে দ্বিপক্ষীয় আলোচনা এবং বাংলাদেশ-ব্রুনেই বিজনেস ফোরামের উদ্বোধনী অনুষ্ঠানসহ বেশকিছু কর্মসূচিতে যোগ দেন।

প্রধানমন্ত্রী সফরের দ্বিতীয় দিনে জামে আসর মসজিদ পরিদর্শন এবং সেখানে আছরের নামাজ আদায় করেন। পরে তিনি তার সম্মানে ব্রুনেই সুলতানের দেওয়া এক ভোজসভায় অংশ নেন। সফরের প্রথম দিন তিনি ব্রুনেইতে বসবাসরত বাংলাদেশ কমিউনিটির সংবর্ধনায় যোগ দেন।

বুধবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্রুনেইয়ের রাজধানীতে কূটনৈতিক এলাকা জালান কেবানজাসানে বাংলাদেশ হাইকমিশনের নতুন চ্যান্সারি ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন। পরে তিনি রয়েল রিগালিয়া মিউজিয়াম পরিদর্শন করবেন।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ২৩, ২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর