thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬,  ১৭ জিলহজ ১৪৪০

অনলাইনে দেখা যাচ্ছে ১৫০ কোটির ‘কলঙ্ক’, প্রযোজকের মাথায় হাত

২০১৯ এপ্রিল ২৩ ১২:৩৭:৪৭
অনলাইনে দেখা যাচ্ছে ১৫০ কোটির ‘কলঙ্ক’, প্রযোজকের মাথায় হাত

দ্য রিপোর্ট ডেস্ক: করণ জোহর প্রযোজিত অভিষেক বর্মা পরিচালিত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কলঙ্ক’ গত ১৭ এপ্রিল ভারতের প্রায় ৪ হাজার পর্দায় মুক্তি পেয়েছে। সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুর ও সোনাক্ষী সিনহা অভিনীত এই ছবিটি নিয়ে বেশ আগ্রহ তৈরি হয়েছিল দর্শকের মধ্যে।

সিনেমাটি মুক্তির প্রথম দিনে সবচেয়ে বেশি আয়ের রেকর্ড গড়লেও সপ্তাহ শেষে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছ। গত পাঁচ দিনে সিনেমাটি মোট আয় করেছে ৬৬.০৩ কোটি রুপি। ১৫০ কোটি রুপি বাজেটের সিনেমাটি প্রযোজনা করেছে ধর্মা প্রোডাকশন, নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন্স এন্টারটেইনমেন্ট ফিল্মস ও ফক্স স্টার স্টুডিও।

মুক্তি পেতে না পেতেই পাইরেসির শিকার হয়েছে ‘কলঙ্ক’। এর পেছনের কারিগর ওয়েবসাইট-তামিল রকার্স। এর আগেও একাধিকবার বড় বাজেটের বলি সিনেমার পাইরেসি ভার্সন ফাঁস করেছে এ ওয়েবসাইটটি আর এই কারণেই হলে ছবিটির দর্শক কমে গেছে বলে মনে করছেন সিনেমা সমালোচকরা। রিতিমতো প্রযোজকের মাথায় বাড়ি পড়েছে।

এ দিকে সিনেমাটির ব্যর্থতা নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে কথা বলেছেন সোনাক্ষী সিনহা। তিনি বলেন, ‘প্রত্যেকটি চলচ্চিত্র আমার কাছে গুরুত্বপূর্ণ। বক্স অফিসে প্রতিটি চলচ্চিত্র যাতে ভালো করে সে প্রার্থনা আমি করি। কিন্তু দুর্ভাগ্যজনক বিষয় হলো, আমার সর্বশেষ কয়েকটি সিনেমা বক্স অফিসে ভালো করেনি। তবে আমি আশাহত নই। কারণ সবসময়ই আমি আমার সেরাটা দেওয়ার চেষ্টা করি।’

‘আমি ভালো চলচ্চিত্র বেছে নিই। একজন অভিনেত্রী হিসেবে কর্মক্ষমতা ও অভিনয় আমার নিয়ন্ত্রণে কিন্তু বক্স অফিস আমার আয়ত্তে নেই। যা আমার নিয়ন্ত্রণে নেই তা নিয়ে চাপ নেই না।’ বলেন সোনাক্ষী।

(দ্য রিপোর্ট/এমএসআর/এপ্রিল ২৩, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর