thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের পর্ষদীয় অডিট কমিটির সভা অনুষ্ঠিত

২০১৯ এপ্রিল ২৩ ২৩:৫৮:৩০
আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের পর্ষদীয় অডিট কমিটির সভা অনুষ্ঠিত

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের পর্ষদীয় অডিট কমিটির সভায় কমিটির চেয়ারম্যান মোঃ আমির উদ্দিন পিপিএম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন কমিটির সদস্য আলহাজ্জ মোঃ আব্দুস সালাম, আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা, আলহাজ্জ নিয়াজ আহমেদ, খালিদ রহিম, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী, উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জুবায়ের ওয়াফা , কোম্পানি সচিব ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মাহ্মুদুর রহমান প্রমুখ।


দ্য রিপোর্ট প্রতিবেদক : আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের পর্ষদীয় অডিট কমিটির ১৮৫ তম সভা ২৩ এপ্রিল মঙ্গলবার ব্যাংকের প্রধান কার্যালয় সভাকক্ষে অনুষ্ঠিত হয়। কমিটির চেয়ারম্যান মোঃ আমির উদ্দিন পিপিএম এতে সভাপতিত্ব করেন। সভায় ব্যাংকের বিভিন্ন অডিট সম্পর্কিত বিষয় পর্যালোচনা করা হয়।

এ সময় কমিটির সদস্য আলহাজ্জ মোঃ আব্দুস সালাম, আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা, আলহাজ্জ নিয়াজ আহমেদ, খালিদ রহিম, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী, উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জুবায়ের ওয়াফা, কোম্পানি সচিব ও সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মাহমুদুর রহমানসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/একেএমএম/এপ্রিল ২৪,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর