thereport24.com
ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬,  ১৮ সফর 1441

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৫ শতাংশ নগদ ও ২ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা

২০১৯ এপ্রিল ২৫ ১০:২৮:৩৩
আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৫ শতাংশ নগদ ও ২ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা

বুধবার আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড এর পরিচালক পর্ষদের ৩৩৪ তম সভায় ২০১৮ সালের জন্য ১৫ শতাংশ নগদ ও ২ শতাংশ বোনাস লভ্যাংশ প্রদানের সুপারিশ করা হয়। চেয়ারম্যান আলহাজ্জ আব্দুস সামাদ লাবুর সভাপতিত্বে এ সময় ব্যাংকের পরিচালকবৃন্দ, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী, কোম্পানি সচিবসহ ঊর্ধ্বতন নির্বাহীগণ উপস্থিত ছিলেন।


দ্য রিপোর্ট প্রতিবেদক : আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ ২০১৮ সালের জন্য ১৫ শতাংশ নগদ ও ২শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

বুধবার (২৪ এপ্রিল ) ব্যাংকের প্রধান কার্যালয় সভাকক্ষে অনুষ্ঠিত পরিচালক পর্ষদের ৩৩৪তম সভায় এ লভ্যাংশ প্রদানের সুপারিশ করা হয়।

পত্রিকায় প্রেরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্জ আব্দুস সামাদ লাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আগামী ২২ জুন, ২০১৯ ব্যাংকের ২৪তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) -এর তারিখ এবং ১৯ মে ২০১৯ রেকর্ড ডেট নির্ধারণ করা হয়। এজিএম -এর অনুমোদন সাপেক্ষে ৩১ ডিসেম্বর ২০১৮ তারিখে সমাপ্ত বছরের জন্য উক্ত ডিভিডেন্ড প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় পর্ষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্জ মোঃ আব্দুস সালাম, সদস্য আলহাজ্জ হাফেজ মোঃ এনায়েত উল্যা, আলহাজ্জ মোঃ লিয়াকত আলী চৌধুরী, মোঃ আমির উদ্দিন পিপিএম, আলহাজ্জ নাজমুল আহসান খালেদ, আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা, আলহাজ্জ মোঃ আনোয়ার হোসেন, আলহাজ্জ ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ, আলহাজ্জ আহামেদুল হক, আলহাজ্জ এ এন এম ইয়াহিয়া, আলহাজ্জ নিয়াজ আহমেদ, ডাঃ মোঃ শফিউল হায়দার চৌধুরী, আনোয়ার হোসেন, খালিদ রহিম, এম কামালউদ্দিন চৌধুরী এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী অংশগ্রহণ করেন। এসময় ব্যাংকের কোম্পানি সচিব ও সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মাহমুদুর রহমানসহ ঊর্ধ্বতন নির্বাহীগণ উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/একেএমএম/এপ্রিল ২৫,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর