thereport24.com
ঢাকা, বুধবার, ২৭ মার্চ 24, ১৩ চৈত্র ১৪৩০,  ১৭ রমজান 1445

চট্টগ্রামে বাসায় ঢুকে ব্যবসায়ীর স্ত্রীকে খুন, লুটপাট

২০১৯ এপ্রিল ৩০ ১৮:২৫:১০
চট্টগ্রামে বাসায় ঢুকে ব্যবসায়ীর স্ত্রীকে খুন, লুটপাট

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রাম নগরীতে বাসায় ঢুকে এক ব্যবসায়ীর স্ত্রীকে হত্যার পর মালামাল লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এ সময় ওই ব্যবসায়ীর ছেলেকেও তারা ছুরিকাঘাত করে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুর দেড়টার দিকে নগরীর কোতোয়ালী থানার কোরবানীগঞ্জ এলাকায় এই ঘটনা ঘটেছে। নগরীর খাতুনগঞ্জের গম আমদানিকারক প্রতিষ্ঠান এম এ কাশেম ট্রেডিংয়ের মালিক আবুল কাশেম আমিন বিল্ডিংয়ের চতুর্থ তলায় ভাড়া থাকেন।

ঘটনার সময় কাশেমের স্ত্রী রোকসানা বেগম (৪৫) এবং তার ছেলে ছেলে আব্দুল আজিজ বাসায় ছিলেন। কাশেম তার ব্যবসা প্রতিষ্ঠানে ছিলেন বলে জানিয়েছেন তার ভাগ্নে হাসান মুরাদ। তিনি জানান, আমরা দোকানে নামাজ পড়ছিলাম। হঠাৎ শুনতে পাই, কাশেম মামার বাসায় ডাকাত আক্রমণ করেছে। আমরা দ্রুত ১০ মিনিটের মধ্যে বাসায় আসি। এখানে এসে দেখি মামির রক্তাক্ত লাশ খাটের পাশে পড়ে আছে। ছুরিকাঘাতে গুরুতর আহত অবস্থায় পড়ে আছে উনার ছেলে। ঘরের সব মালালার এলোমেলো অবস্থায় পড়ে আছে। নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে গেছে।

তিনি আরও জানান, আবুল কাশেমের ছেলে আব্দুল আজিজকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, গৃহবধূকেও ছুরিকাঘাতে খুন করা হয়েছে। আমরা সামগ্রিক বিষয় তদন্ত করছি।

(দ্য রিপোর্ট/এনটি/ এপ্রিল ৩০, ২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর