thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

প্রাইজবন্ডের ৯৫তম ড্র অনুষ্ঠিত

২০১৯ মে ০১ ১২:৩১:১৮
প্রাইজবন্ডের ৯৫তম ড্র অনুষ্ঠিত

দ্য রিপোর্ট প্রতিবেদক : ১০০ টাকা মূল্যমানের বাংলাদেশ প্রাইজবন্ডের ৯৫তম ড্র অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০ এপ্রিল) ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সম্মেলনকক্ষে এই ড্র অনুষ্ঠিত হয়।

প্রাইজবন্ডের প্রথম পুরস্কার জিতেছেন ০১৫৪৪৭৫ নম্বরধারী সৌভাগ্যভান। প্রতিটি সিরিজ হিসাব ধরে ০১৫৪৪৭৫ নম্বরধারী ৫৫ জন পেয়েছেন ৬ টাকা টাকা করে পুরস্কার।

সম্মেলনকক্ষে ৫৫টি সিরিজের প্রতিটির জন্য ৪৬টি করে মোট ২ হাজার ৫৩০টি পুরস্কার ঘোষণা করা হয়।

বাংলাদেশ ব্যাংক সূত্রে জানা গেছে, একক সাধারণ পদ্ধতিতে এই ড্র পরিচালনা করা হয়েছে অর্থাৎ প্রতি সিরিজের একই নম্বরধারীরা পুরস্কার পাবেন।

একইভাবে সোয়া ৩ লাখ টাকার পুরস্কার পেয়েছেন প্রতি সিরিজের ০৮০৯৯৯৩ নম্বরধারী ৫৫ জন। তৃতীয় পুরস্কার ১ লাখ টাকা করে পাবেন ০২৪১১৪৫ এবং ০৪৩৮৩৮৪ নম্বরধারী ৯০ জন। চতুর্থ পুরস্কার ৫০ হাজার টাকা করে পাবেন ০৫২৭৩৬৪ এবং ০৫৯০৭১৬ নম্বরধারী ৯০ জন।

১০ হাজার টাকা করে পুরস্কার পাবেন ৫৫টি সিরিজের ৪০টি নম্বরধারী ২ হাজার ২০০ জন। বিজয়ী নম্বরগুলো হলো: ০০৬৫৪৪৬, ০০৬৬৯১৮, ০০৬৯৬২৮, ০০৭৫৬৫৫, ০১১১৬৮৫, ০১৩২৮১১, ০১৪৮২৬২, ০১৯১৩৬৮, ০১৯১৯১৮, ০২২৬৬৯৪, ০২৩১৮৭৭, ০২৩৩৮৫৬, ০২৫৯৮৯১, ০২৯৫৮৭৮, ০২৯৭২১০, ০৩২৮৮৯৭, ০৪০০৭৩৬, ০৪২৬৭৭১, ০৪৩৭৯২৪, ০৪৪৪০৪৮, ০৫৪১৩১৭, ০৫৪৬১০২, ০৫৫৬২৮৩, ০৫৬৫৯৩০, ০৬৩৭৮৬০, ০৬৭৫৭১৩, ০৬৯৩০৬৫, ০৭৪৯৭৭৮, ০৭৫২৭৮১, ০৭৭০০১৬, ০৭৮২৮৩২, ০৭৮৬৫৮০, ০৮২৮৪৬৪, ০৮৪৭৩১৪, ০৮৮৭০১৮, ০৯০৬৩১৪, ০৯৩৬১৫৩, ০৯৪৬৫৭১, ০৯৪৮৩৫৫ ও ০৯৭৭৫৭৬।

(দ্য রিপোর্ট/এনটি/মে ০১, ২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর