thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

২০১৯ মে ০৪ ১১:৫৪:৩৫
ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

ময়মনসিংহ প্রতিনিধি: জেলার নান্দাইল উপজেলায় গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে হযরত আলী নামে এক ‘মাদক ব্যবসায়ী’ নিহত হয়েছেন বলে দাবি করছে পুলিশ। এ সময় শফিকুল ও সাইদুল নামে দুই পুলিশ সদস্য আহত হন বলে আইনশৃঙ্খলা বাহিনীর দাবি।

শুক্রবার রাতে উপজেলার সাভার গ্রামের একটি কমিউনিটি ক্লিনিকের পেছনে এই কথিত ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৩০০ গ্রাম হেরোইন, ২০০ ইয়াবা, একটি পাইপগান ও তিনটি গুলি উদ্ধার হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

নিহত হযরত আলী উপজেলার সাভার গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. কামাল আকন্দ দাবি করেন, মাদকবিরোধী অভিযান চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ খবর পায় সাভার গ্রামের একটি কমিউনিটি ক্লিনিকের পেছনে অস্ত্রধারী মাদক ব্যবসায়ীরা মাদক কেনাবেচা করছে। এ সময় ঘটনাস্থলে গিয়ে তাঁদেরকে গ্রেফতারের চেষ্টা করলে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ও ইট ছুড়তে থাকে। এতে পুলিশের দুই কনস্টেবল আহত হন।

‘পরে পুলিশ আত্মরক্ষার্থে ফাঁকা গুলি করে। একপর্যায়ে অস্ত্রধারী মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে হযরত আলী নামে এক মাদক ব্যবসায়ীকে আহত অবস্থায় পাওয়া যায়। এ সময় তাঁর দেহ তল্লাশি করে ৩০০ গ্রাম হেরোইন, ২০০ ইয়াবা, একটি পাইপগান ও তিনটি গুলি উদ্ধার করা হয়।’

ওসি আরো বলেন, পরে আহত হযরত আলীকে নান্দাইল থানা পুলিশের সহায়তায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

ওসি কামাল আকন্দ আরো দাবি করেন, নিহত হযরত আলীর বিরুদ্ধে নান্দাইল থানায় মাদকসহ দশটিরও বেশি মামলা রয়েছে।

(দ্য রিপোর্ট/এমএসআর/মে ০৪, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর