thereport24.com
ঢাকা, রবিবার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬,  ১৭ জিলকদ  ১৪৪০

শচিনপুত্র অর্জুনের মূল্য ৫ লাখ

২০১৯ মে ০৫ ১৩:১৪:৪৮
শচিনপুত্র অর্জুনের মূল্য ৫ লাখ

দ্য রিপোর্ট ডেস্ক: মুম্বাই টি-টোয়েন্টি লিগে সর্বোচ্চ ৫ লাখ রুপিতে বিক্রি হয়েছেন ভারতের ক্রিকেট ঈশ্বর শচিন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকার। বাঁহাতি এ পেস বোলিং অলরাউন্ডারকে সর্বোচ্চ মূল্য দিয়েই দলে ভিড়িয়েছে আকাশ টাইগার্স মুম্বাই নামক দল।

ভারতের অনূর্ধ্ব-১৯ দলের হয়ে এরই মধ্যে আনঅফিসিয়াল টেস্ট ম্যাচ খেলে ফেলা অর্জুনের জন্য বাড়তি চাহিদা ছিল নিলামে অংশ নেয়া দলগুলোর। ১ লাখ রুপি ভিত্তিমূল্যে অলরাউন্ডার ক্যাটাগরিতে রাখা হয়েছিল অর্জুনকে।

অর্জুনের জন্য কাড়াকাড়ি লেগে যাবে তা বোঝা গিয়েছিল আগেই। বেশ কয়েকটি দলের মধ্যে দাম হাঁকানোর প্রতিযোগিতা শেষে ১ লাখের অর্জুনের মূল্য গিয়ে ঠেকে ৫ লাখে। নর্থ মুম্বাই প্যান্থার্স ৫ লাখ দাম হাঁকানোর পর নিলামের পরিচালক চারু শর্মা থামিয়ে দিতে বাধ্য হন। কারণ নিয়মই ছিল ৫ লাখের বেশি আর যাওয়া যাবে না।

ফলে নিলাম থামিয়ে দেয়ার পর চারু শর্মা দুই নতুন দল আকাশ টাইগার্স মুম্বাই এবং ঈগল থান স্ট্রাইকার্সকে সুযোগ দেন অর্জুনকে দলে নেয়ার। দুই দলের মধ্যে অনেকটা লটারি ভাগ্যেই নির্ধারিত হয় অর্জুনের গন্তব্য। যেখানে জয়ী হয় আকাশ টাইগার্স মুম্বাই।

নিলামের আগেই সুর্যকুমার যাদভ, আকাশ পারকার, শিবাম দুবে, শিদ্ধেশ লাড, পৃথ্বি শ, শ্রেয়াস আইয়ার, তুষার দেশপান্ডের মতো খেলোয়াড়দের নিজেদের দলে রেখে দেয় ফ্র্যাঞ্চাইজিরা। এছাড়া আদিত্য তারে, সরফরাজ খান, ধাওয়াল কুলকার্নি এবং শামস মুলানিকে নিয়ে নেয় নতুন দুই দল।

আগামী ১৪ মে থেকে শুরু হতে যাওয়া টুর্নামেন্টে অর্জুন টেন্ডুলকার ছাড়াও সুজিত নায়েকের মূল্যও গিয়ে ঠেকেছে ৫ লাখে। এ টুর্নামেন্টের প্রধান শুভেচ্ছা দূত শচিন টেন্ডুলকার।

(দ্য রিপোর্ট/এমএসআর/মে ০৫, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর