thereport24.com
ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬,  ১৬ জিলহজ ১৪৪০

গৌরীর মাতৃত্বকে শাহরুখের সালাম

২০১৯ মে ০৬ ১২:৪৭:৩২
গৌরীর মাতৃত্বকে শাহরুখের সালাম

দ্য রিপোর্ট ডেস্ক: দীর্ঘ ২৭ বছর ধরে একসঙ্গে পথ চলছেন। আজও তাদের দাম্পত্যে এতটুকু চিড় ধরেনি। অনেকেই তাদের সম্পর্ককে ‘সত্যিকারের ভালোবাসা’ বলেই অভিহিত করেন। তাইতো তাদের নিয়ে ভক্তদের আগ্রহ কম নয়। বলছিলাম, বলিউডডের কিং খান শাহরুখ ও তার স্ত্রী গৌরী খানের কথা। বরাবরই গৌরীর প্রশংসায় পঞ্চমুখ শাহরুখ।

সম্প্রতি সোশাল মিডিয়ায় আব্রামের সঙ্গে একটি ছবি পোস্ট করেন গৌরী। সঙ্গে দেখা যাচ্ছে করণ জোহরের দুই সন্তান রুহী এবং জশকে। আর সেখানেই কিং খান স্ত্রীর উদ্দেশে লিখেছেন ‘মা তুঝে সলাম।’

রোববার ছেলেমেয়েদের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন গৌরী খান। ছবিতে দেখা যাচ্ছে মায়ের কোলে বসে আছে আব্রাম। একদিকে যশ আর একদিকে রুহী। ছবির ক্যাপশনে গৌরি ইমোজি সহযোগে লিখেছেন, ‘তিন সৈন্যর সঙ্গে সময় কাটাচ্ছি।’

আর এই ছবিতেই গৌরী খানকে ‘সালাম’ জানিয়েছেন বাদশা। সন্তানের প্রতি গৌরীর দায়িত্ব পালনকে সাধুবাদ জানিয়েছেন শাহরুখ।

শাহরুখ-গৌরীর প্রেমের কাহিনীও অনেকটা বলিউডের সিনেমার গল্পের মতোই। তাই তাদের একসঙ্গে দেখলে উৎসাহিত হয়ে পড়েন ভক্তরা। কারণ বলিউডের জন্য শাহরুখ চিরকালের ‘রোম্যান্টিক হিরো’। আর তার ব্যক্তিগত জীবনের একমাত্র ‘কুইন’ হলেন গৌরীই।

প্রসঙ্গত, ১৯৯১ সালে সাতপাকে বাঁধা পড়েন শাহরুখ-গৌরী। বর্তমানে তাদের তিন সন্তান রয়েছে। তারা হলো- আরিয়া, সুহানা ও আব্রাম খান।

(দ্য রিপোর্ট/এমএসআর/মে ০৬, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর