thereport24.com
ঢাকা, রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬,  ১৫ জিলহজ ১৪৪০

হঠাৎই অসুস্থ অমিতাভ

২০১৯ মে ০৬ ১২:৫১:০৮
হঠাৎই অসুস্থ অমিতাভ

দ্য রিপোর্ট ডেস্ক: শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। রোববার এক টুইটবার্তায় নিজেই তার অসুস্থতার কথা জানিয়েছেন ভক্তদের।

পূর্বনির্ধারিত একটি সাক্ষাৎ অনুষ্ঠানে অংশ নেয়ার কথা ছিল তার। কিন্তু হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় সে অনুষ্ঠানে যোগ দিতে পারেননি ৭৬ বছরের এই অভিনেতা।

এনডিটিভি জানিয়েছে, প্রতি রোববার সন্ধ্যায় মুম্বাইয়ে জুহুর জলসাবাড়ির সামনে ভক্তদের সঙ্গে দেখা করেন অমিতাভ। এই রোববার সেখানে যেতে পারেননি তিনি।

এ বিষয়ে বিগবি ভক্তদের কাছে দুঃখ প্রকাশ করে টুইটবার্তায় বলেন, আপনাদের সঙ্গে এবারের সানডে দর্শন হলো না। ব্যথা বাড়ার কারণে বিছানা থেকে উঠতে পারিনি।

তবে এ বিষয়ে ভক্তদের চিন্তিত না হতে বলেছেন বর্ষীয়ান এ অভিনেতা।

তবে ভক্তরা চিন্তা করবেনই। অমিতাভ বচ্চনের ওই টুইটে দ্রুত আরোগ্য কামনায় রিটুইট করছেন অগণিত ভক্ত।

জানা গেছে, প্রতি রোববারই ভক্তদের সময় দেন অমিতাভ। প্রায় ৩৬ বছর ধরেই এ কাজটি করে আসছেন তিনি। বিষয়টি তিনি রীতিতে পরিণত করেছেন। এই প্রথম তার এ রীতিটি ভাঙতে হলো।

সর্বশেষ ‘বদলা’ ছবিতে অভিনয় করছেন অমিতাভ। বর্তমানে অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রক্ষাস্ত্র’ ও ‘তেরা ইয়ার হু মে’ ছবিতে অভিনয় নিয়ে ব্যস্ত তিনি।

সব কিছু ঠিক থাকলে একটি ট্রান্সজেন্ডারের চরিত্রেও দেখা যেতে পারে তাকে। সম্প্রতি অমিতাভ জানিয়েছিলেন, বলি অভিনেতা ইমরান হাশমির সঙ্গে একটি থ্রিলার ছবিতে কাজ করবেন।

(দ্য রিপোর্ট/এমএসআর/মে ০৬, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর