thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

লাহোরে পুলিশের গাড়িতে বিস্ফোরণে নিহত ৮

২০১৯ মে ০৮ ১১:৫৬:৪০
লাহোরে পুলিশের গাড়িতে বিস্ফোরণে নিহত ৮

দ্য রিপোর্ট ডেস্ক: পাকিস্তানের লাহোর শহরে একটি মাজারের বাইরে পুলিশের গাড়ি লক্ষ্য করে চালানো বিস্ফোরণে অন্তত আটজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে পাঁচজন পুলিশ সদস্য রয়েছেন।

ওই বিস্ফোরণের ঘটনায় আরও ১৮ জন আহত হয়েছে বলে খবরে বলা হয়েছে। বুধবার সকালে শহরের দাতা দরবার মাজারের বাইরে ওই বিস্ফোরণ ঘটানো হয় বলে জানিয়েছে পাকিস্তানের কর্তৃপক্ষ। খবর জিও নিউজের।

ডিআইজি অপারেশন্স লাহোর আশফাক আহমাদ খান পাঁচ পুলিশ সদস্য নিহত হওয়ার খবর নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, বোমা হামলার ধরন খতিয়ে দেখা হচ্ছে এবং এটা আত্মঘাতী হামলা কিনা তা এখনই বলা সম্ভব হচ্ছে না।

এদিকে ওই বিস্ফোরণের পর দাতা দরবারের প্রবেশমুখ বন্ধ করে দেয়া হয়েছে। এর আগে উদ্ধারকারীদের সূত্রগুলো জানায়, পাঞ্জাব পুলিশের এলিট ফোর্সের সদস্যদের বহনকারী একটি ভ্যান লক্ষ্য করে ওই হামলা চালানো হয়।

পাকিস্তানের জিও নিউজ হাসপাতাল সূত্রের বরাত দিয়ে জানিয়েছে, মায়ো হাসপাতালে অন্তত আটজনের মৃতদেহ আনা হয়েছে। এছাড়া আহত আরও ১৮ জনকে চিকিৎসা দেয়া হচ্ছে।
ওই সূত্রটি জানিয়েছে, নিহত ব্যক্তিদের মধ্যে পাঁচজন পুলিশের সদস্য। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক বলেও জানিয়েছে ওই সূত্রটি।

(দ্য রিপোর্ট/এমএসআর/মে ০৮, ২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর