thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

শাকিব-ববির ‘শীতল পাটি’ সাড়া ফেলেছে

২০১৯ মে ১১ ১২:১৬:১৮
শাকিব-ববির ‘শীতল পাটি’ সাড়া ফেলেছে

দ্য রিপোর্ট ডেস্ক: ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘রাজত্ব’, ‘হিরো-দ্য সুপারস্টার’, ‘রাজাবাবু- দ্য পাওয়ার’ ছবিগুলোতে প্রশংসিত হয়েছেন শাকিব খান ও ইয়ামিন হক ববি জুটি। সেকারণেই তাদের নতুন ছবি ‘নোলক’ নিয়ে শুরু থেকেই আলোচনা চলছে।

এরইমধ্যে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। ছাড়পত্র পাওয়ার পর আসন্ন ঈদুল ফিতরে মুক্তি দেয়ার কথা জানিয়েছেন পরিচালক। এরপরই সিনেমার মুক্তিকে সামনে রেখে প্রকাশ করা হচ্ছে পোস্টার, টিজার ও গান।

গত ২ এপ্রিল ববস্টার নামের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় ‘নোলক’ সিনেমার টিজার। প্রকাশের পর এটি বেশ প্রশংসা পায়। আর ৯ মে প্রকাশ পেলো সিনেমার প্রথম গান ‘শীতল পাটি’। এটিও ববস্টার ফিল্মিসের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে। গানটির কথা লিখেছেন ফেরারী ফরহাদ। এর সুর ও সঙ্গীতায়োজন করেছেন আহমেদ হুমায়ুন। কণ্ঠ দিয়েছেন আসিফ আকবর।

‘শীতল পাটি’ গানটি প্রকাশের পর শাকিব-ববি ভক্তদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। গানের সঙ্গে দু’জনের নাচের প্রশংসা করছে সবাই। ১১ মে সকাল ১১ পর্যন্ত গানটির ভিউ হয়েছে ৩ লাখ ৮৭ হাজারের বেশিবার।

শাকিব-ববি ছাড়াও ‘নোলক’ সিনেমায় অভিনয় করেছেন তারিক আনাম খান, নিমা রহমান, শহীদুল আলম সাচ্চু, কলকাতার রজতাভ দত্ত প্রমুখ।

এদিকে সিনেমাটির পরিচালনার দাবি নিয়ে দ্বন্দ্ব দেখা দেয় প্রযোজক সাকিব সনেট ও রাশেদ রাহার মধ্যে। তবে শেষ পর্যন্ত এটি প্রেক্ষাগৃহে আসছে প্রযোজক সাকিব সনেটের নামেই। পরিচালক ও প্রযোজক হিসেবে তার নামেই সিনেমাটিকে ছাড়পত্র দিয়েছে সেন্সর বোর্ড।

(দ্য রিপোর্ট/এনটি/মে ১১, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর