thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ৩৩৫তম পর্ষদীয় সভা অনুষ্ঠিত

২০১৯ মে ১৩ ০৮:৪৭:১১
আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ৩৩৫তম পর্ষদীয় সভা অনুষ্ঠিত

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালক পর্ষদের ৩৩৫ তম সভায় পর্ষদের চেয়ারম্যান আলহাজ্জ আব্দুস সামাদ লাবুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন পর্ষদের সদস্যবৃন্দ, ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী এবং কোম্পানি সচিবসহ সংশ্লিষ্ট নির্বাহীগণ ।


দ্য রিপোর্ট প্রতিবেদক: আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এর পরিচালনা পর্ষদের ৩৩৫তম সভা রবিবার (১২ মে) ব্যাংকের প্রধান কার্যালয় সভাকক্ষে অনুষ্ঠিত হয়।পর্ষদের চেয়ারম্যান আলহাজ্জ আব্দুস সামাদ লাবুর সভাপতিত্বে সভায় ব্যাংকের সার্বিক ব্যবসা পরিস্থিতি নিয়ে পর্যালোচনা করা হয় এবং বিভিন্ন নীতিগত সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় পর্ষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্জ মোঃ আব্দুস সালাম, সদস্য আলহাজ্জ হাফেজ মোঃ এনায়েত উল্লা, আলহাজ্জ সেলিম রহমান, আলহাজ্জ মোঃ লিয়াকত আলী চৌধুরী, মোঃ আমির উদ্দিন পিপিএম, আলহাজ্জ নাজমুল আহসান খালেদ, আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা, আলহাজ্জ মোঃ আনোয়ার হোসেন, আলহাজ্জ বদিউর রহমান, আলহাজ্জ ইঞ্জিঃ খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ, আলহাজ্জ আবু নাসের মোহাম্মদ ইয়াহিয়া, আলহাজ্জ নিয়াজ আহমেদ, আলহাজ্জ মোহাম্মদ এমাদুর রহমান, খালিদ রহিম, এম কামাল উদ্দিন চৌধুরী এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী উপস্থিত ছিলেন। এ সময় ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কোম্পানি সচিব মোঃ মাহমুদুর রহমানসহ সংশ্লিষ্ট নির্বাহীগণ উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/একেএমএম/ মে ১৩,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর