thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬,  ১৭ জিলহজ ১৪৪০

দাম্পত্য কলহেঅপূর্ব-সাবিলা!

২০১৯ মে ১৪ ১৩:১৩:২৫
দাম্পত্য কলহেঅপূর্ব-সাবিলা!

দ্য রিপোর্ট ডেস্ক: ধারাবাহিক ও খণ্ড দুই ধরনের নাটকে অভিনয় নিয়ে এ মুহূর্তে ব্যস্ত আছেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব এবং মডেল-অভিনেত্রী সাবিলা নূর। জনপ্রিয় নির্মাতা সাগর জাহানের ‘পাশাপাশি’ নাটকে প্রথম একসঙ্গে অভিনয় করেন অপূর্ব-সাবিলা। নাটকটি বেশ জনপ্রিয়তা পায়।

তাই এই জুটিকে নিয়ে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ‘এভাবেও ফিরে আসা যায়’ শিরোনামের নাটক নির্মাণ করলেন মাহমুদ মাহিন। দাম্পত্য কলহের গল্পে নাটকটির গল্প এবং চিত্রনাট্যও করেছেন মাহিন। এতে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে অপূর্ব-সাবিলাকে। এছাড়াও নাটকে আরো অভিনয় করেছেন করভি মিজান, পীরজাদা হারুন, আনন্দ খালিদ, মনিরুল ইসলাম প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে, ভালোবেসে অনেক স্বপ্ন নিয়ে অপূর্ব-সাবিলা নূর বিয়ে করলেও কিছুদিন পর থেকে তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হতে থাকেন। ছোট ছোট বিষয়ে পান থেকে চুন খসলেই তাদের মধ্যে লেগে যায় তুমুল ঝগড়া! এক পর্যায়ে সিদ্ধান্ত নেন, তারা পরস্পরকে ডিভোর্স দেবেন। ডিভোর্স দেয়ার পর আইনি প্রক্রিয়ায় স্বামী-স্ত্রীর সম্পর্কের নিষ্পত্তি ঘটতে সময় লাগে ৩ মাস। ওই ৩ মাসের মধ্যে কী হয় তা জানতে দেখতে হবে ‘এভাবেও ফিরে আসা যায়’ নাটকটি।

নাটকটি প্রসঙ্গে পরিচালক মাহমুদ মাহিন বলেন, ডিভোর্স কার্যকর হতে ৩ মাস সময় লাগে। এ সময়ে বিভিন্ন কারণে তারা পরস্পরকে অনুভব করতে শুরু করেন। নতুন করে আবার প্রেম শুরু হয়। গল্পের মোড় নেয় অন্যদিকে। কিন্তু শেষটা অন্যরকম। যেটা জানতে হলে নাটকটি দেখতে হবে।

নির্মাতা মনে করেন, যে নাটকে দর্শক নিজের জীবনের সঙ্গে মিল খুঁজে পায়, নিজেকে খুঁজে পায় সেটাই গ্রহণ করেন। ‘এভাবেও ফিরে আসা যায়’ ঠিক তেমনই একটি কাজ। দর্শক নাটকটি দেখলে নামের সার্থকতাও পাবেন।

নির্মাতা আরো জানান, এটি তার নির্দেশিত দশম নাটক। বাড়তি আকর্ষণ হিসেবে একটি গানও থাকার কথা। ঈদের জন্য নাটকটি নির্মিত হয়েছে। একটি বেসরকারি চ্যানেলের পাশাপাশি ইউটিউবেও ‘এভাবেও ফিরে আসা যায়’ দেখতে পাবেন দর্শক।

(দ্য রিপোর্ট/এনটি/মে ১৪, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর