thereport24.com
ঢাকা, সোমবার, ২৭ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬,  ২১ রমজান ১৪৪০

আবারো একসঙ্গে সিয়াম-মেহজাবিন

২০১৯ মে ১৬ ১৩:৪০:৪৭
আবারো একসঙ্গে সিয়াম-মেহজাবিন

দ্য রিপোর্ট ডেস্ক: সময়ের জনপ্রিয় তারকা সিয়াম আহমেদ ও মেহজাবিন চৌধুরী। ছোট পর্দা দিয়ে রূপালী জগতে যাত্রা শুরু করলেও সিয়াম এখন বড়পর্দার জনপ্রিয় নায়ক। অপরদিকে মেহজাবিন এখন ছোটপর্দার শীর্ষ তারকা।

সিয়াম-মেহজাবিন একসময় জুটি বেঁধে বেশ কিছু নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছেন। তবে সিয়াম বড় পর্দায় পা রাখার কারণে ছোট পর্দায় এখন আর দেখা যায়। ফলে মেহজাবিনের সঙ্গে তার কাজ করা হয় না বললেই চলে। তবে খুশির খবর হলো, আবারো জুটি বাঁধতে যাচ্ছেন এই দুই তারকা।

এবার নাটক, টেলিফিল্ম বা সিনেমায় নয়, তাদের দেখা যাবে বিজ্ঞাপনে। মুঠোফোন কোম্পানি বাংলালিংকের একটি বিজ্ঞাপনে তাদের দেখা যাবে। বিজ্ঞাপনটি এবারের ঈদে প্রচারিত হবে বলে জানা গেছে। এটি পরিচালনা করবেন পিপলু আর খান। এর শুটিং হবে ঢাকার বিভিন্ন লোকেশনে। মে মাসের শেষ সপ্তাহ থেকে দর্শকরা বিজ্ঞাপনটি উপভোগ করতে পারবেন।

বিজ্ঞাপনটির মূল উপজীব্য বিষয় গ্রাহকদের কম খরচে বেশি সেবা দিয়ে তাদের মাঝে খুশি ছড়িয়ে দেয়া। এই বিষয়টিকে আরও শৈল্পিকভাবে তুলে ধরার প্রচেষ্টা বিজ্ঞাপনটিতে থাকবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে বাংলালিংক।

এ প্রসঙ্গে বাংলালিংকের ব্র্যান্ডস অ্যান্ড কমিউনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমেদ বলেন, বাংলালিংক সবসময় গ্রাহকদের চাহিদাকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে থাকে। বিজ্ঞাপনচিত্রটির মাধ্যমে আমরা এই বার্তাটি মানুষের কাছে পৌঁছে দিতে চাই। সিয়াম ও মেহজাবিনের মত জনপ্রিয় অভিনয়শিল্পী এতে অভিনয় করছেন এবং চমৎকার নির্মাণশৈলীর কারণে দর্শকমহলে বিজ্ঞাপনটি জনপ্রিয়তা পাবে বলে আমার বিশ্বাস।

সম্প্রতি বাংলালিংকের প্রধান কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি সম্পন্ন হয়েছে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের ব্র্যান্ডস এন্ড কমিউনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমেদ, চিত্রনায়ক সিয়াম আহমেদ, অভিনেত্রী মেহজাবিন চৌধুরী এবং নির্মাতা পিপলু আর খান।

(দ্য রিপোর্ট/এনটি/মে ১৬, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর