thereport24.com
ঢাকা, বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬,  ১৩ জিলকদ  ১৪৪০

স্বেচ্ছাসেবক লীগ নেতার দুই হাত ভেঙে দিলেন যুবলীগ নেতা

২০১৯ মে ১৬ ২১:৪৬:৩৫
স্বেচ্ছাসেবক লীগ নেতার দুই হাত ভেঙে দিলেন যুবলীগ নেতা

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : মুন্সীগঞ্জের শ্রীনগরে এক যুবলীগ নেতার বিরুদ্ধে স্বেচ্ছাসেবক লীগ নেতার দুই হাত ভেঙে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

এর জের ধরে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ, ধাওয়াপাল্টা-ধাওয়া, দোকানঘর ভাংচুরের ঘটনা ঘটেছে। এতে উভয় গ্রুপের ৭-৮ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার কোলাপাড়া বাজারে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, ড্রেজার ব্যবসা নিয়ে দীর্ঘ দিন ধরে কোলাপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নোবেল হাসান ও যুবলীগ নেতা ওপেল গ্রুপসহ কয়েকটি ড্রেজার ব্যবসায়ী গ্রুপের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে যুবলীগ নেতা ওপেলের ভাই উজ্জলের (৪০) সঙ্গে স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নোবেলের কথাকাটাকাটির একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।

খবর পেয়ে ইউনিয়ন যুবলীগ নেতা ওপেল তার লোকজন নিয়ে নোবেলকে পিটিয়ে গুরুতর আহত করেন। এতে নোবেলের দুই হাত ভেঙে যায়।

এ ঘটনার পর ওপেল ও নোবেল বাহিনীর মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে প্রায় ঘণ্টাব্যাপী সংঘর্ষ ও ধাওয়াপাল্টা-ধাওয়া চলে। এতে উভয় গ্রুপের ৭-৮ আহত হয়।

পরে পুলিশ ও র‌্যাবের হস্তক্ষেপে পরিস্তিতি নিয়ন্ত্রণে আসে। গুরুতর আহত নোবেলকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। এনিয়ে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোনো সময় বড় ধরনের সংঘর্ষের আশংকায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ ব্যাপারে শ্রীনগর থানার ওসি ইউনুছ আলী বলেন, বর্তমানে এলাকা শান্ত রয়েছে। অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(দ্য রিপোর্ট/একেএমএম/ মে ১৬,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর