thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

কিশোরগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ আরো একজনের মৃত্যু

২০১৯ মে ১৭ ০৯:৩৬:২৩
কিশোরগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ আরো একজনের মৃত্যু

কিশোরগঞ্জ প্রতিনিধি: জেলার কুলিয়ারচরে জ্বালানি তেলবাহী ট্যাংকলরির টাংকি ঝালাইকালে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিদগ্ধ চারজনের মধ্যে শফিক নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার দুপুরের দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় শফিকের মৃত্যু হয়। ওই দুর্ঘটনায় তাঁর শরীরের ৮০ শতাংশ পুড়ে যায়। শফিক ব্রাক্ষ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার গোপালপুর গ্রামের বাসিন্দা।

এর আগে গত সোমবার রাতে ঢামেক বার্ন ইউনিটেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান কুলিয়ারচরের আগরপুর গ্রামের শিশু সালমান (১৩)। দুর্ঘটনায় আহত বাকি দুইজনের মধ্যে হাকিম (২৭) নামে এক যুবকের ৮০ শতাংশ ও নাইম নামে আরো একজনের শরীর ৪০ শতাংশ পুড়ে যায়। তাঁরাও বর্তমানে ঢামেকে চিকিৎসাধীন।

ওই দুর্ঘটনার ব্যাপারে স্থানীয়রা জানান, গত শনিবার সকালের দিকে কুলিয়ারচরের আগরপুর বাসস্ট্যান্ডের আকবর হোসেন গোলাপের মালিকানাধীন আধাপাকা মার্কেটের একটি ওয়ার্কসপে জ্বালানি তেলবাহী একটি লরির খালি টাংকি মেরামতের উদ্দেশে ঝালাইয়ের কাজ চলছিল। সে সময় গ্যাস সিলিন্ডারে বিস্ফোরণ ঘটলে সালমান, শফিক, হাকিম ও নাইম অগ্নিদগ্ধ হন।

বিস্ফোরণে লরির টাংকিটি উড়ে গিয়ে মার্কেটের কয়েকটি দোকানের ওপর পড়লে সাত থেকে আটটি দোকানের টিনের চালা ও সাটার ক্ষতিগ্রস্ত হয়।

পরে আশপাশের লোকজন ছুটে গিয়ে আহতদের উদ্ধার করে বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরবর্তী সময়ে সেখান থেকে উন্নত চিকিৎসার উদ্দেশে প্রথমে শিশু সালমান, শফিক ও হাকিমকে ও পরে নাইমকে ঢামেকে পাঠান চিকিৎসকরা।

ময়নাতদন্ত শেষে রাতে নিহত শফিকের লাশ গ্রহণ করেন তাঁর স্বজনরা। শুক্রবার তাঁকে গ্রামের বাড়িতে দাফন করার কথা রয়েছে।

(দ্য রিপোর্ট/এমএসআর/মে ১৭, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর