thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

যশোরে স্বর্ণ আত্মসাতকারী তিন পুলিশ কারাগারে

২০১৯ মে ২২ ০০:৩৬:৩১
যশোরে স্বর্ণ আত্মসাতকারী তিন পুলিশ কারাগারে

যশোর প্রতিনিধি: চোরাকারবারীদের আটক করে ছেড়ে দেয়া ও জব্দকৃত ৮টি সোনার বার আত্মসাতের অভিযোগে যশোরের শার্শা থানার বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের তিন পুলিশ সদস্যকে আটক করা হয়েছে।

আজ তাদের বিরুদ্ধে ছিনতাই মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
যশোর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার আনছার উদ্দিন জানান, গত ১৯ মে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই তবিবুর রহমান, এএসআই রঞ্জন কুমার মৈত্র ও কন্সটেবল তুষার কুমার সরকার শার্শা উপজেলার সামটা জামতলা মাধ্যমিক বিদ্যালয়ের পাশে অভিযান চালায়।

এসময় তারা মহিষাকুড়া গ্রামের সাজেদুর ও আক্তারুলকে আটক করে এবং তাদের কাছ থেকে চোরাচালানের ৮পিস সোনার বার জব্দ করে। ওই তিন পুলিশ সদস্য তাদের থানায় না নিয়ে ছেড়ে দেয় এবং জব্দকৃত সোনার বার আত্মসাত করে।

গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পারেন জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। গতকাল সোমবার তিন সদস্যকে তলব করে জীজ্ঞাসাবাদ করলে তারা সোনারবার আত্মসাতের কথা স্বীকার করে। এরপর এএসআই তবিবুর রহমানের কাছ থেকে সোনাবারগুলো উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান, সোনা আত্মসাতের অভিযোগে ওই তিনজনের বিরুদ্ধে শার্শা থানায় মামলা করা হয়। এরপর আজ দুপুরের দিকে তাদেরকে আদালতে নেয়া হলে বিচারক কারাগারে পাঠানোর আদেশ দেন।

এছাড়া সোনারবারের মালিক দুইজনের বিরুদ্ধেও মামলা করা হয়েছে বলে জানান তিনি।

(দ্য রিপোর্ট/একেএমএম/মে ২১,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর