thereport24.com
ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬,  ২০ মহররম 1441

অধারাবাহিক' পাকিস্তানের বিপক্ষে সতর্ক থাকার পরামর্শ সাঙ্গাকারার

২০১৯ মে ২৪ ১১:৩১:০৫
অধারাবাহিক' পাকিস্তানের বিপক্ষে সতর্ক থাকার পরামর্শ সাঙ্গাকারার

দ্য রিপোর্ট প্রতিবেদক: ওয়ানডে ক্রিকেটে সময়টা মোটেও ভালো যাচ্ছে না পাকিস্তান দলের। শেষ ১০ ওয়ানডে জয় নেই তাদের। এছাড়া চলতি বছরে খেলা একটি সিরিজও জিততে পারেনি তারা। এর মধ্যে ছিল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৩-২ এ সিরিজ হার, অস্ট্রেলিয়ার কাছে ৫-০ ব্যবধানে হোয়াইটওয়াশ হওয়া এবং সবশেষ ইংল্যান্ডের কাছে তাদেরই ঘরের মাঠে ৪-০ হারা।

যদিও এসব ফলাফল টেনে পাকিস্তানকে বিচার করতে নারাজ কিংবদন্তি লঙ্কান উইকেটরক্ষক কুমার সাঙ্গাকারা। তার কাছেও পাকিস্তান দল 'আনপ্রেডিক্টেবল'। আসন্ন বিশ্বকাপে তাই পাকিস্তানের সম্ভাবনা নিয়ে সাঙ্গার বিশ্বাস, একবার পাকিস্তান সেমিফাইনাল নিশ্চিত করলে, যেকোনো দলকে হারানোর সামর্থ্য রাখে তারা।

পাক প্যাশনকে শ্রীলঙ্কা দলের সাবেক অধিনায়ক বলেছেন, পাকিস্তান সবসময়ই অধারাবাহিক দল। কিন্তু তারা যদি প্লে-অফে পৌঁছে যায় তখন যেকোনো দলকেই হারিয়ে দিতে পারে।

উল্লেখ্য, আজ (শুক্রবার) আফগানিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ অভিযান শুরু করবে পাকিস্তান। ব্রিস্টলে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর সাড়ে ৩টায়। এরপর ২৬ মে কার্ডিফে বাংলাদেশের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচ খেলে বিশ্বকাপের মূল-পর্বে পা রাখবে সরফরাজ আহমেদের দল। বিশ্বকাপে তাদের প্রথম ম্যাচ ৩১ মে নটিংহ্যামে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে।

(দ্য রিপোর্ট/এমএসআর/মে ২৪, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর