thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

কমলাপুরে ৩ জুনের টিকিট পেতে উপচে পড়া ভিড়

২০১৯ মে ২৫ ০৯:২১:৪১
কমলাপুরে ৩ জুনের টিকিট পেতে উপচে পড়া ভিড়

দ্য রিপোর্ট প্রতিবেদক : পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম টিকিট বিক্রির চতুর্থ দিন শনিবার (২৫ মে) রাজধানীর কমলাপুর রেলস্টেশনে টিকিটপ্রত্যাশীদের চাপ বেড়েছে।

শনিবার দেওয়া হবে ৩ জুনের টিকিট। রাজধানীর ব্যস্ত লোকজন ঈদের একদিন আগেই বাড়ি ফেরা নিশ্চিত করতে চান। তাই এই দিনের টিকিট পেতে উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে।

এদিন সকাল ৯টার দিকে কমলাপুর রেলস্টেশনের নির্ধারিত নয়টি কাউন্টারে একযোগে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হওয়ার কথা রয়েছে। কমলাপুর রেলস্টেশন থেকে উত্তর-পশ্চিম জনপদ ও খুলনা অঞ্চলের টিকিট দেওয়া হচ্ছে। এই রেলস্টেশন থেকে ১২ ট্রেনের প্রায় ১৬ হাজারের কিছু বেশি টিকিট দেওয়া হবে। ২৬ হাজার ৭শ টিকিটের মধ্যে বাকিটা অনলাইনের জন্য বরাদ্দ রয়েছে।

খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস, চিত্রা এক্সপ্রেস, রাজশাহীগামী ধুমকেতু এক্সপ্রেস, বনলতা এক্সপ্রেস, সিল্কসিটি এক্সপ্রেস, চাঁপাইনবাবগঞ্জগামী পদ্মা এক্সপ্রেস, রংপুরগামী রংপুর এক্সপ্রেস, লালমনিরহাটগামী লালমনি এক্সপ্রেস, পঞ্চগড়গামী দ্রুতযান এক্সপ্রেস, নীলফামারীগামী নীলসাগর এক্সপ্রেস, পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস ও সিরাজগঞ্জ সিরাজগঞ্জ এক্সপ্রেসে মোট আসন সংখ্যা ১১ হাজার ৬৯টি।

এদিকে কমলাপুরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী ও কালোবাজারিরোধ করতে রেলওয়ে পুলিশ, রেলওয়ে নিরাপত্তা বাহিনী, আনসার, আর্মড পুলিশ ও র‌্যাবের সদস্যরা সক্রিয়ভাবে দায়িত্ব পালন করছেন। টিকিটপ্রত্যাশীদের লাইন ঠিক করতে হিমশিম খাচ্ছেন আনসার সদস্যরা।

কমলাপুরে উত্তরবঙ্গ ও সমগ্র পশ্চিমাঞ্চল, বিমানবন্দর স্টেশন থেকে চট্টগ্রাম ও নোয়াখালীগামী সব আন্তঃনগর ট্রেন, তেজগাঁও স্টেশন থেকে ময়মনসিংহ ও জামালপুর আন্তঃনগর ট্রেন, বনানী স্টেশন থেকে নেত্রকোণাগামী মোহনগঞ্জ ও হাওড় এক্সপ্রেস ট্রেন এবং ফুলবাড়িয়া (পুরাতন রেলভবন) থেকে সিলেট ও কিশোরগঞ্জগামী সব আন্তঃনগর ট্রেনের টিকিট দেওয়া হচ্ছে।

কমলাপুর রেলস্টেশনের কর্মকর্তা আমিনুল হক জানান, শনিবার দেওয়া হবে প্রায় ১৬ হাজারের মতো টিকিট।

(দ্য রিপেোর্ট/এনটি/মে ২৫, ২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর