thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৪ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

চকরিয়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে শিক্ষার্থীর মৃত্যু

২০১৯ মে ২৬ ০৮:৩৮:৫৮
চকরিয়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে শিক্ষার্থীর মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের চকরিয়া পৌর সদর এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আনাস ইব্রাহিম (১৭) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ সময় আব্দুল্লাহ নামে একজন আহত হয়।

শনিবার (২৫ মে) রাত সাড়ে ১০টার দিকে ঈদের কেনাকাটা করে বাড়ি ফেরার পথে চকরিয়া পৌর সদরের ওয়েস্টার্ন প্লাজার সামনে ছিনতাইকারীদের কবলে পড়ে।

ছুরিকাঘাতে নিহত আনাস ইব্রাহিম চকরিয়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বিনামারা এলাকার মৌলভী নেসার আহামদের ছেলে।

তিনি চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে এসএসসি পাস করে কলেজে ভর্তির প্রস্তুতি নিচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সন্ধ্যায় চকরিয়া পৌর সদরে ঈদের কেনাকাটা করতে আসেন আনাস ইব্রাহিম। কেনাকাটা করে রাত সাড়ে ১০টার দিকে বাড়ি ফিরতে সুপার মার্কেটের সামনে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন তিনি।

এ সময় ৫-৬ জন দুর্বৃত্ত অতর্কিতভাবে এসে আনাসকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন আনাসকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করেন। পরে চট্টগ্রামে নেয়ার পথে চুনতি এলাকায় মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো হাবিবুর রহমান জানান, এ ঘটনায় সন্দেহভাজন চার যুবককে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে একটি ক্ষুর উদ্ধার করা হয়। আটকদের জিজ্ঞাসাবাদ চলছে।

(দ্য রিপোর্ট/এনটি/মে ২৬, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর