thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

ফরিদপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

২০১৯ জুন ০১ ১০:২০:৩০
ফরিদপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর শহরতলীতে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই ব্যক্তির প্রাণহানির ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন।

শনিবার ভোরে শরতলীর পূর্বগঙ্গাবর্দী এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর থেকে মহাসড়কে সব ধরনের যানচলাচল বন্ধ হয়ে যাওয়ায় চরম দুর্ভোগের মধ্যে পড়েছেন ঈদের ছুটিতে ঘরে ফেরা মানুষ।

ফরিদপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. নুরুল আলম দুলাল জানান, দুর্ঘটনায় নিহতদের মধ্যে ট্রাক ড্রাইভার ইসলামের পরিচয় জানা গেছে। তিনি মাগুরা সদরের বাসিন্দা নওশেরের ছেলে। নিহত ওপর ব্যক্তি ও আহতদের পরিচয় এখন পর্যন্ত জানা যায়নি।

দুর্ঘটনার ব্যাপারে নুরুল আলম দুলাল জানান, শনিবার ভোরে পূর্বগঙ্গাবদী এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে ঢাকাগামী বনফুল পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও মাগুরাগামী একটি ট্রাকের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। আহত হন আরো দুজন।

পরে দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। নিহত দুই ব্যক্তির লাশ পুলিশকে বুঝিয়ে দেওয়া হয়েছে বলেও জানান ফায়ার সার্ভিস কর্মকর্তা।

এদিকে এ দুর্ঘটনার ফলে ভোর থেকেই বন্ধ হয়ে যায় ঢাকা-খুলনা মহাসড়কের সব ধরনের যানবাহন চলাচল। এতে করে চরম ভোগান্তির মুখে পড়েছেন ঈদযাত্রায় থাকা মানুষজন। শেষ খবর পাওয়া পর্যন্ত রাস্তার ওপরে পড়ে থাকা দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাকটি সরাতে কাজ শুরু করেছে পুলিশ।

(দ্য রিপোর্ট/এমএসআর/জুন ০১, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর