thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

জনপ্রিয় ইউপি চেয়ারম্যান জজ মিয়া আর নেই

২০১৯ জুন ০২ ১২:৪৮:৪৫
জনপ্রিয় ইউপি চেয়ারম্যান জজ মিয়া আর নেই

কেরানীগঞ্জ (ঢাকা)প্রতিনিধি, দ্য রিপোর্ট :কেরানীগঞ্জ উপজেলার তেঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ জজ মিয়া আর নেই (ইন্নলিল্লাহি....রাজিউন)। ওমরাহ হজ পালনরত জজ মিয়া শুক্রবার (৩১ মে) রাতে সৌদি আরবের মদিনায় নামাজ পড়া অবস্থায় হৃদযন্ত্রের আক্রান্ত হন। সেখানে থেকে তাঁকে হাসপাতলে নেওয়া হলে কর্তৃপক্ষ তাকে মৃত ঘোষনা করে। এসময় তাঁর ছেলে সঙ্গে ছিলো। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৫ বছর। মদিনাতেই জনপ্রিয় এই ইউপি চেয়ারম্যানকে দাফন করা হয় বলে পারিবারিক সুত্র জানিয়েছে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এদিকে জজ মিয়ার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। বারবার নির্বাচিত এই চেয়ারম্যান অকাতরে মানুষকে দান করতেন। এলাকায় তিনি ছিলেন খুবই জনপ্রিয়। এপর্যন্ত তিনি কখনো ভোটে পরাজিত হননি বলে এলাকাবাসী জানিয়েছেন।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন স্থানীয় সাংসদ বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও কেরানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ প্রমুখ। এছাড়া কেরানীগঞ্জের প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ ,ব্যবসায়ী মহল ও বিশিষ্টজনরা শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রমনা পার্কের শরীর চর্চা কেন্দ্রিক সংগঠন ‘উজ্জীবন বাংলাদেশ’ এর সহ-সভাপতি মো. হাবিবুর রহমান, সাধারন সম্পাদক মো. শফি উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ওলিসহ সংগঠনের নেতৃবৃন্দ। উল্লেখ্য মোঃ জজ মিয়া ছিলেন এই সংগঠনের সভাপতি।

( দ্য রিপোর্ট/মএ/টিআইএম/২জুন, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর