thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

নারায়ণগঞ্জে বাস-লেগুনা সংঘর্ষে নারীসহ নিহত ৩

২০১৯ জুন ০৪ ১৩:৩৬:০৭
নারায়ণগঞ্জে বাস-লেগুনা সংঘর্ষে নারীসহ নিহত ৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাসের সঙ্গে সংঘর্ষে এক লেগুনার চালক ও দুই নারী যাত্রী নিহত হয়েছেন; আহত হয়েছেন অন্তত ১৫ জন।

মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার তারাবো তেতলাবো এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে কাঁচপুর হাইওয়ে থানার এসআই আব্দুস সামাদ জানান।

নিহতরা হলেন- লেগুনা যাত্রী কিশোরগঞ্জের ভৈরব থানার শুম্বপুর এলাকার আমিন মিয়ার স্ত্রী রিনা বেগম (৩২) ও একই জেলার বাজিতপুর থানার পিরোজপুর এলাকার মিজান মিয়ার স্ত্রী আছমা বেগম (৩৪)। লেগুনার চালকের পরিচয় জানা য়ায়নি।

আহত লেগুনা যাত্রী আকলিমা বেগম, আমিন মিয়া, আকাশ, রিংকু দত্ত, এছশাদ, শারমিন আক্তার, সুরমা বেগম, আমির হোসেন, ইমনসহ আহতদের স্থানীয় একটি হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসআই বলেন, সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় থেকে লেগুনাটি যাত্রী নিয়ে ভৈরব যাচ্ছিল। পথে ঢাকাগামী অগ্রদূত পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লেগুনার চালকসহ তিনজন নিহত হয়।

খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার ও বাস ও লেগুনাটি জব্দ করে বলে জানান তিনি।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মো. কাইয়ুম আলী বলেন,নিহত দুই নারীর লাশ স্বজনেরা ময়নাতদন্ত ছাড়াই নিয়ে গেছে। আর বাকি একজনের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

(দ্য রিপোর্ট/এমএসআর/জুন ০৪, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর