thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

১৫ রানে ৫ উইকেট হারিয়ে চরম বিপদে শ্রীলংকা

২০১৯ জুন ০৪ ১৮:১৩:৪৭
১৫ রানে ৫ উইকেট হারিয়ে চরম বিপদে শ্রীলংকা

দ্য রিপোর্ট ডেস্ক: উড়ন্ত সূচনার পরও চরম ব্যাটিং বিপর্যয় শ্রীলংকার। মোহাম্মদ নবীর অফ স্পিনে বিভ্রান্ত হয়ে মাত্র ১৫ রানের ব্যাবধানে ৫ ব্যাটসম্যানের উইকেট হারায় শ্রীলংকা।

এক উইকেটে ১৪৪ রান করা লংকানরা এর পর ১৫ রানে হারায় লাহিরু থিরিমান্নে, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনাঞ্জয়া ডি সিলভা ও থিসেরা পেরেরার উইকেট। শ্রীলংকার ব্যাটিংয়ে রীতিমতো ধস নামান আফগানিস্তানের সাবেক অধিনায়ক মোহাম্মদ নবী।

আফগানিস্তানের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নেমে উড়ন্ত সূচনা করেন দুই ওপেনার দিমুথ করুণারত্নে ও কুশল পেরেরা। উদ্বোধনী জুটিতে ১৩.১ ওভারে ৯২ রান করেন তারা।

মঙ্গলবার ইংল্যান্ডের কার্ডিফের সোফিয়া গার্ডেন্সে অনুষ্ঠিত ম্যাচে ব্যাট করতে নেমে কুশল পেরেরাকে সঙ্গে নিয়ে দুর্দান্ত ব্যাটিং করেন অধিনায়ক করুনারত্নে।

আগের ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে একাই লড়াই করেন করুনারত্নে। তার একার লড়াইয়ের পরও ১৩৬ রানে অলআউট শ্রীলংকা। দলের হয়ে সর্বোচ্চ ৫২ রানে অপরজিত ছিলেন করুনারত্নে। আজও দলের জন্য লড়াই করেন করুনারত্নে। দলকে শুভ সূচনা এনে দিয়ে ৪৫ বলে৩০ রান করে ফেরেন লংকান অধিনায়ক।

শ্রীলঙ্কা: দিমুথ করুনারত্নে (অধিনায়ক), লাহিরু থিরিমান্নে, কুশল পেরেরা (উইকেটরক্ষক), কুশল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, থিসারা পেরেরা, ইসুরু উদানা, নুয়ান প্রদীপ, সুরঙ্গা লাকমল ও লাসিথ মালিঙ্গা।

আফগানিস্তান: মোহাম্মদ শাহজাদ, হজরতউল্লাহ জাজাই, রহমত শাহ, হাশমতউল্লাহ শাহীদি, মোহাম্মদ নবী, গুলবাদিন নাইব (অধিনায়ক), নাজিবুল্লাহ জাদরান, রশিদ খান, দৌলত জাদরান, মুজিব-উর-রহমান ও হামিদ হাসান।

(দ্য রিপোর্ট/এমএসআর/জুন ০৪, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর