thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮,  ২৬ রবিউস সানি 1443

রোনালদোর হ্যাটট্রিকে ফাইনালে পর্তুগাল

২০১৯ জুন ০৬ ২০:১৯:১৭
রোনালদোর হ্যাটট্রিকে ফাইনালে পর্তুগাল

দ্য রিপোর্ট ডেস্ক : ক্রিকেটের আড়ালে সবকিছু ঢাকা পড়ে গেছে। রোনালদোর হ্যাটট্রিকরা আবার হয়েছে বিশ্বকাপে বাংলাদেশের ম্যাচের দিন। নিউজিল্যান্ডের বিপক্ষে জয়ের সম্ভাবনা জাগিয়ে যে ম্যাচে হেরেছে বাংলাদেশ। রোনালদোর হ্যাটট্রিক নিয়ে ভাববার কিংবা হ্যাটট্রিক দেখার ফুসরত তাই অনেকের হয়নি। সুইজারল্যান্ডের বিপক্ষে রোনালদো হ্যাটট্রিক করেছেন। তার দল জিতেছে ৩-১ গোলে। উঠে গেছে নেশনস লিগের ফাইনালে।

রোনালদো এ ম্যাচেও দলের বিপদের সময়ে তার ম্যাজিক দেখিয়েছেন। ম্যাচের প্রথমার্ধে গোল করেন পর্তুগিজ যুবরাজ। দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে গোল করে সমতায় ফেরে সুইসরা। ম্যাচ তখন ১-১ গোলে সমতায় শেষ হওয়ার মুখে। এমন সময় ঝলক দেখান রোনালদো। ম্যাচের ৮৮ এবং ৯০ মিনিটে গোল করে দলের বড় জয় নিশ্চিত করেন।

এ নিয়ে ক্যারিয়ারে রোনালদো ৫৩তম হ্যাটট্রিক পূর্ণ করলেন। জাতীয় দলের হয়ে গোল করলেন ৮৮টি। তার দারুণ পারফর্মে এখন ইউরোর পর আরেকটি ফাইনালে উঠল পর্তুগাল। ইংল্যান্ড এবং নেদারল্যান্ডস থেকে যারা ফাইনালে যাবে রোনালদোরা খেলবেন তাদের বিপক্ষে।

রোনালদোর দুর্দান্ত পারফর্মে বেজায় খুশি পর্তুগাল কোচ ফার্ন্দানো সান্তোষ, 'আমি ২০০৩ সাল থেকে তার কোচ। আমি জানতাম, রোনালদো নিজেকে কোথায় নিয়ে যাবে। সে ফুটবলের জিনিয়াস। আমরা যেমন চিত্রকলায় জিনিয়াস শিল্পিকে দেখি। রোনালদো তেমন ফুটবলের জিনিয়াস।'

(দ্য রিপোর্ট/একেএমএম/ জুন ০৬,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর