thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

যে কারণে অহনার কাছে হাসির পাত্র নাঈম!

২০১৯ জুন ০৮ ২১:৪০:৫০
যে কারণে অহনার কাছে হাসির পাত্র নাঈম!

দ্য রিপোর্ট প্রতিবেদক: দীপ্ত টিভিতে ঈদুল ফিতর উপলক্ষে নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘হাসির পাত্র’। হাস্যরসের গল্পের এই নাটকে জুটি বেঁধেছেন এফ এস নঈম ও অহনা রহমান।

নাটকটি রচনা করেছে কলিন রড্রিক এবং পরিচালনা করেছেন ফিরোজ কবির ডলার। এটি আজ ঈদের চতুর্থ দিন রাত ৮টা ৩০ মিনিটে প্রচার হবে।

এ নাটকের গল্পে দেখা যাবে হাসি যখন কিশোরী তখন প্রেমে পড়েছিল ইমরানের। সে এখন সব পাত্রের ভেতর ইমরানকে খুঁজতে যায়। কারো মধ্যেই তাকে না পেয়ে হতাশ হয়ে পাত্র রিজেক্ট করে।

লাকি সেভেন পাত্র হিসেবে হাসির সাথে দেখা করতে আসে ফাহমি। একটা অ্যাডফার্মে কপি রাইটার হিসেবে কাজ করা ফাহমি বোকা-সোকা মানুষ।

তার জীবনের ব্রত-ঘুমানো এবং ঘুমানো। এ অবস্থায় প্রেম করা কিংবা বিয়ে দুটোই তার অনেক ঝক্কি-ঝামেলার কাজ মনে হয়। মেয়ে সে দেখতে এসেছে কেবল বাড়ির চাপে পড়ে। জানে কোনো মেয়েই তার পছন্দ হবে না। কিন্তু ঘটে উল্টো। হাসিকে দেখে সে প্রেমে পড়ে যায়। ওদিকে হাসির ঠিক একইভাবে পছন্দ হয় না পাত্র।

ফাহমি তা জানার পর ভেঙে পড়ে। তবে তিনদিন পর শুরু হয় ফাহমির নতুন জীবন। ফাহমি তার স্বভাবসুলভ আলসেমি ছেড়ে এক অতি ব্যস্ততার জীবন শুরু করে। কিন্তু কিছুতেই কিছু হয় না। হাসির মন পায় না ফাহমি। হতেও পারে না হাসির পাত্র। সে সিদ্ধান্ত নেয় তিব্বত চলে যাবে। সেখানে গিয়ে ধ্যানে বসবে।

ওদিকে ফাহমির এই অবস্থার খোঁজ খবর নিয়মিত পেতে থাকে হাসি। তবে তিব্বত যাওয়ার কথা শুনে সে আর নিজেকে ধরে রাখতে পারে না। এদিকে তিব্বতে সত্যি সত্যি ধ্যানে বসে ফাহমি। টিভি চ্যানেলে লাইভ শুরু হয় ফাহমিকে নিয়ে। তা দেখে হাসি ছুটে আসে।

ফাহমির ধ্যানভঙ্গ করে জানায় ফাহমি হাসির পাত্র হোক কারণ হাসি হাসির পাত্রী হতে পারবে না!

(দ্য রিপোর্ট/এমএসআর/জুন ০৮, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর