thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

বাংলাদেশকে হেয় করে পিটারসেনের টুইট

২০১৯ জুন ০৯ ১৩:১০:৩৮
বাংলাদেশকে হেয় করে পিটারসেনের টুইট

দ্য রিপোর্ট ডেস্ক: বিশ্বকাপে নিজেদের প্রথম দুই ম্যাচে উজ্জ্বল পারফরম্যান্স প্রদর্শন করেছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে টুর্নামেন্টে যাত্রা করেন টাইগাররা। পরের ম্যাচে লড়াই করে নিউজিল্যান্ডের বিপক্ষে পরাজয় বরণ করেন তারা।

তবে নিজেদের তৃতীয় ম্যাচে বড় ধাক্কা খেয়েছে বাংলাদেশ। ইংল্যান্ডের কাছে ১০৬ রানে হেরেছেন লাল-সবুজ জার্সিধারীরা। তাদের এহেন হাল দেখে চুপ থাকেননি সাবেক ইংলিশ তারকা কেভিন পিটারসেন। মাশরাফিদের হেয় করে টুইট করেছেন তিনি।

শনিবার কার্ডিফে টস জিতে প্রথমে বোলিং বেছে নেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ফলে আগে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেটে ৩৮৬ রানের পাহাড় গড়ে ইংল্যান্ড। জবাবে ৪৮.৫ ওভারে ২৮০ রানে গুটিয়ে যান টাইগাররা।

এর পর নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে পিটারসেন লেখেন- সকালে যে অনুমান করেছিলাম তা ভুল ছিল। এ জন্য আমি দুঃখিত। প্রথমে বোলিং করলে বাংলাদেশের সুযোগ শূন্যের কোঠায়! শূন্য, শূন্য, শূন্য। ইংল্যান্ডকে হারাতে হলে আপনাকে অবশ্যই শুরুতে ব্যাট করতে হবে এবং ৩৪০+ স্কোর করতে হবে।'

এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে এক জয় ও দুই হারে পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে বাংলাদেশ। আগামী ১১ জুন শ্রীলংকার বিপক্ষে নিজেদের চতুর্থ ম্যাচ খেলতে নামবেন টাইগাররা। এ ম্যাচ দিয়ে জয়ের ধারায় ফিরতে চান তারা।

(দ্য রিপোর্ট/এমএসআর/জুন ০৯, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর