thereport24.com
ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৮ আশ্বিন ১৪২৬,  ১৩ সফর 1441

ওসি মোয়াজ্জেমের গ্রেফতারি পরোয়ানা গেল যশোরে

২০১৯ জুন ১৩ ১৩:১৬:৩৭
ওসি মোয়াজ্জেমের গ্রেফতারি পরোয়ানা গেল যশোরে

দ্য রিপোর্ট প্রতিবেদক: মাদ্রাসাছাত্রী নুসরাত হত্যাকাণ্ডের বহুল আলোচিত ফেনীর সোনাগাজী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেনের গ্রেফতারি পরোয়ানা বুধবার তাঁর পৈতৃক নিবাস যশোরে পৌঁছেছে।

বিষয়টি নিশ্চিত করে যশোর অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) আনসার উদ্দিন জানিয়েছেন, সাবেক ওসি মোয়াজ্জেমের বাড়ি ও তাঁর স্বজনদের নজরদারিতে রাখা হয়েছে।

পুলিশ জানায়, যশোর শহরের চাঁচড়া ডালমিল রায়পাড়ায় মোয়াজ্জেমদের বাড়িটিতে এখন তাঁর দুই ভাই ও এক বোন মায়ের সঙ্গে বসবাস করেন। ঈদের আগে স্বজনদের সঙ্গে কথা হয় মোয়াজ্জেমের। এখন গ্রেফতারি পরোয়ানা আসায় বাড়িটি ও তাঁর স্বজনদের নজরদারিতে রাখা হয়েছে।

বার্তা সংস্থা ইউএনবির এক প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, গত ৬ এপ্রিল ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির গায়ে কেরোসিন ঢেলে আগুনে ধরিয়ে দেয় বোরকা পরিহিত কয়েকজন। পরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে তাঁর মৃত্যু হয়। এর দিন দশেক আগে মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ জানাতে সোনাগাজী থানায় যান নুসরাত।

থানার তৎকালীন ওসি মোয়াজ্জেম হোসেন সেসময় নুসরাতকে আপত্তিকর প্রশ্ন করে বিব্রত করেন এবং তা ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন। ওই ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলে আদালতের নির্দেশে সেটি তদন্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

পিবিআই গত ২৭ মে আদালতে অভিযোগপত্র জমা দিলে ওই দিনই গ্রেফতারি পরোয়ানা জারি হয়। পরোয়ানার জারির পর থেকে পলাতক রয়েছেন আলোচিত ওই পুলিশ কর্মকর্তা।

(দ্য রিপোর্ট/এমএসআর/জুন ১৩, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর