thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬,  ১৪ রবিউস সানি 1441

নুসরাতের পাশে মিমি বিয়ের মঞ্চেও

২০১৯ জুন ১৩ ২১:২৩:২৪
নুসরাতের পাশে মিমি বিয়ের মঞ্চেও

দ্য রিপোর্ট ডেস্ক : কাছাকাছি সময়েই সিনেমা জগতে পা রেখেছেন টলিউডের তারকা অভিনেত্রী নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। খ্যাতিতেও দুজনে সমানে সমান! সম্প্রতি অভিনেত্রী থেকে নেত্রীও হলেন একসঙ্গে! এবার নুসরাতের বিয়েতেও টলিউডের একমাত্র অতিথি হিসেবে উপস্থিত থাকতে যাচ্ছেন মিমি!

বলিউড তারকাদের জন্য ডেস্টিনেশন ওয়েডিংয়ের বিষয়টি এখন ট্রেন্ড হয়ে দাড়িয়েছে। বহু তারকাই এখন এ পথে হাঁটছেন। বলিউডের দেখানো পথেই এবার টলিউডের অভিনেত্রী ও নেত্রী নুসরাত জাহান।

পাত্র তার দীর্ঘদিনের ব্যবসায়ী প্রেমিক নিখিল জৈন। সামনের সপ্তাহেই তাদের চার হাত এক হচ্ছে। আর তার জন্য শিগগির তারা উড়াল দেবেন সুদূর তরুস্কের পথে।

প্রথমে শোনা গিয়েছিল নুসরাত-নিখিলের বিয়ে হবে তুরস্কের ইস্তানবুলে। তবে, এবার প্রকাশ্যে এল বিয়ের আসল ভেন্যু। ইস্তানবুল নয়, তাদের বিয়ে হবে তুরস্কের বোদরুম নামে এক শহরে।

তবে সেখানে থাকছেন না টলিউডের বিশেষ কেউই। ভারতীয় সংবাদ মাধ্যমের খবর, টলিউড থেকে শুধুমাত্র মিমি চক্রবর্তী যাচ্ছেন বোদরুমে নুসরাতের বিয়েতে যোগ দিতে। এছাড়া টালিউড অভিনেতা দেব ও জিৎকে আমন্ত্রণ জানিয়েছিলেন নুসরাত। কিন্তু, কাজের চাপের জন্য বিয়েতে উপস্থিত থাকতে পারবেন না তারা।

গুঞ্জন উঠেছে, আগামী ১৫জুন রাতেই হবু বরকে নিয়ে তুরস্কের উদ্দেশ্য পাড়ি জমাবেন এই অভিনেত্রী। ১৭ তারিখ থেকে শুরু হবে মেহেন্দি, সংগীত ও গায়ে হলুদ অনুষ্ঠান। এবং আগামী ১৯জুন চার হাত এক হবে তাদের।

(দ্য রিপোর্ট/একেএমএম/জুন ১৩,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর