thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬,  ১৯ জিলকদ  ১৪৪০

বাংলাদেশের জয় নিয়ে টুইটারে যা লিখলেন আফ্রিদি

২০১৯ জুন ১৮ ১০:০৯:৫৮
বাংলাদেশের জয় নিয়ে টুইটারে যা লিখলেন আফ্রিদি

দ্য রিপোর্ট ডেস্ক : বাংলাদেশ-উইন্ডিজ লড়াইয়ে বাংলাদেশ জিতেছে যোগ্য দল হিসেবেই। ৩২২ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে মাশরাফি বিন মুর্তজার দল জয় পেয়েছে ৭ উইকেট ও ৫১ বল হাতে রেখেই। ম্যাচ শেষে পাকিস্তানের সাবেক ক্রিকেটার শহীদ আফ্রিদি মন্তব্য করেছেন- বিশ্বকাপে কোনো দলকেই ছোট করে দেখা উচিৎ নয়।

সাম্প্রতিক পারফরম্যান্স ও পরিসংখ্যান বিচারে বাংলাদেশই ছিল ক্যারিবীয়দের চেয়ে এগিয়ে। উইন্ডিজকে হারিয়েই বিশ্বকাপের ঠিক আগে টাইগাররা জিতেছে ত্রিদেশীয় সিরিজ। এই ম্যাচের আগে খোদ ক্যারিবীয় অধিনায়ক জেসন হোল্ডারও নিজেদের রাখছিলেন আন্ডারডগের আসনে। তবে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন দলটিকে হেলাফেলার সুযোগ নেই। সাবেক শিরোপাজয়ী বলে অনেকেই এগিয়ে রাখছিলেন উইন্ডিজকে, হয়ত আফ্রিদি নিজেও। বাংলাদেশের জয় তাকে অভিভূত করেছে। তাই জানালেন- কোনো দলকে অবমূল্যায়ন করা অনুচিত।

এক টুইট বার্তায় আফ্রিদি বলেন-

‘যোগ্য দল হিসেবে দারুণ জয়ের জন্য বাংলাদেশ দলকে অনেক শুভেচ্ছা। সাকিব ও লিটন দারুণ দুই ইনিংস খেলেছে, শাই হোপও। বিশ্বকাপের মত জায়গায় যেখানে প্রত্যেক দলই নিজেদের সেরাটা দিতে প্রস্তুত, সেখানে আপনার কোনো দলকেও অবমূল্যায়ন করা উচিৎ নয়।’

প্রসঙ্গত, এই মুহূর্তে ৫ ম্যাচ খেলে বাংলাদেশ আছে পয়েন্ট তালিকার পঞ্চম স্থানে। আফ্রিদির সাবেক দল পাকিস্তান সমান সংখ্যক ম্যাচ খেলে আছে নবম স্থানে।

(দ্য রিপোর্ট/এমএসআর/জুন ১৮,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর