thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

যশোরে গণপিটুনিতে সন্ত্রাসী নিহত

২০১৯ জুন ১৮ ২৩:৪৬:১৮
যশোরে গণপিটুনিতে সন্ত্রাসী নিহত

যশোর প্রতিনিধি : মঙ্গলবার রাতে যশোর শংকরপুর বাস টার্মিনালের কাছে বোমা বিস্ফোরণ ঘটিয়ে পালানোর সময় গণপিটুনিতে নিহত হয়েছে সানি নামে এক সন্ত্রাসী। এসময় শীর্ষ সন্ত্রাসী নয়ন ওরফে হিটার নয়নসহ আরও দু’জন আহত হয়েছে।

এদেরকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তির পর শীর্ষ সন্ত্রাসী নয়ন হাসপাতাল থেকে পালিয়ে গেছে। হাসপাতালে ভর্তি অবস্থায় পুলিশের হাতে গ্রেফতার হয়েছে আনন্দ (২৩) নামে আরেকজন। হতাহতদের সকলের বাড়ি শহরের শংকরপুরে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, শীর্ষসন্ত্রাসী নয়নসহ তার সঙ্গীরা রাত ৯টার দিকে বাস টার্মিনালের সামনে অবস্থান করছিলো। এসময় প্রতিপক্ষের ক্যাডাররা তাদের লক্ষ্য করে একটি হাতবোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যাবার চেষ্টা চালায়। বোমা বিস্ফোরণে নয়নের পা রক্তাক্ত জখম হলেও তার সঙ্গী ও স্থানীয়রা ধাওয়া করে আনন্দ ও সানি নামে বোমা হামলাকারি দু’জনকে ধরে ফেলে।

তারা আনন্দকে ছুরিকাঘাতে ও সানিকে পিটিয়ে গুরুতর আহত করে। তাদেরকে হাসপাতালে নেয়ার পর সানি মারা যায়। যশোর কোতয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) অপূর্ব হাসান বলেন, নিহত সানির বিরুদ্ধে একাধিক হত্যাসহ আটটি মামলা রয়েছে। বোমায় আহত নয়নের বিরুদ্ধেও রয়েছে এক ডজনেরও বেশি মামলা।

(দ্য রিপোর্ট/একেএমএম/জুন ১৮,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর