thereport24.com
ঢাকা, সোমবার, ২২ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬,  ১৮ জিলকদ  ১৪৪০

টুঙ্গিপাড়ায় দুই গ্রামবাসীর সংঘর্ষে ১০ পুলিশসহ আহত ৫০

২০১৯ জুন ১৯ ১১:৫০:২৪
টুঙ্গিপাড়ায় দুই গ্রামবাসীর সংঘর্ষে ১০ পুলিশসহ আহত ৫০

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ১০ পুলিশ সদস্যসহ ৫০ জন আহত হয়েছে। এ সময় ১৫টি দোকান ও বাড়িতে ভাঙচুর করে আগুন দেয় সংঘর্ষকারীরা। সংঘর্ষ থামাতে ৩১৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পুলিশ। মঙ্গলবার রাত ১০টা থেকে গভীর রাত পর্যন্ত থেমে থেমে টুঙ্গিপাড়া বাসস্ট্যান্ড এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম এনামুল কবীর জানান, শ্রীরামকান্দি গ্রামের সাইফুল ইসলাম গিমাডাঙ্গা গ্রামের একটি ছেলেকে গহওরডাঙ্গা ব্রিজের ওপর থেকে চলে যেতে বলেন। এ নিয়ে দুজনের মধ্যে কথাকাটাকাটির ঘটনা ঘটে। এরই জের ধরে মঙ্গলবার রাতে শ্রীরামকান্দি ও গিমাডাঙ্গা গ্রামের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে টুঙ্গিপাড়া বাসস্ট্যান্ড এলাকায় সংঘর্ষে লিপ্ত হয়।

পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩১৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। গভীর রাত পর্যন্ত থেমে থেমে চলতে থাকা এ সংঘর্ষে ইটপাটকেলের আঘাতে ১০ পুলিশ সদস্যসহ ৫০ জন আহত হন।

এ সময় ১০টি দোকান ও বাড়ি ঘরে হামলা চলিয়ে ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয় সংঘর্ষকারীরা। মারাত্মক আহতদের টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করায় সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে পুলিশ জানিয়েছে, পরিস্থিতি এখন আইনশৃঙ্খলা বাহিনীর নিয়ন্ত্রণে আছে।

(দ্য রিপোর্ট/এমএসআর/জুন ১৯,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর