thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

সাইফউদ্দিনের খেলা নিয়ে অনিশ্চয়তা

২০১৯ জুন ২০ ১০:৩৭:৫১
সাইফউদ্দিনের খেলা নিয়ে অনিশ্চয়তা

দ্য রিপোর্ট ডেস্ক: ব্যথাটা বয়ে বেড়াচ্ছেন বেশ কিছুদিন ধরেই। আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের একটি ম্যাচ খেলতে পারেননি চোটের কারণে, বিশ্বকাপ শুরুর আগে ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচেও ৬ ওভার বোলিং করতে মাঠ ছাড়তে বাধ্য হয়েছিলেন।

এ পিঠের ব্যথা নিয়েই খেলছেন বিশ্বকাপের ম্যাচগুলো। যা মাথাচাড়া দিয়ে উঠেছিল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ম্যাচের আগেও। তবু খেলে গেছেন দলের প্রয়োজনে। তবে এবার আর হয়তো হচ্ছে না পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচের আগে পুনরায় বেড়েছে সাইফের পিঠের মাংসপেশির ব্যথা। যে কারণে আজ (বুধবার) অনুশীলনই করেননি দলের সঙ্গে। দলীয় সুত্র জানাচ্ছে এবারের ব্যথাকে হালকা করে দেখার সুযোগ নেই।

তাই বৃহস্পতিবার অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে সাইফউদ্দিনের খেলার ব্যাপারে দেখা দিয়েছে অনিশ্চয়তা। তবে এখনও চূড়ান্ত হয়নি কোনোকিছু। ম্যাচের দিন সকালে ফিটনেস টেস্ট করা হবে ডানহাতি এ পেসারের। সে টেস্টের ফলের ওপরই নির্ভর করছে অসিদের বিপক্ষে খেলতে পারবেন কি-না। সাইফউদ্দিন খেলতে না পারলে অবধারিতভাবেই দলে ঢুকে যাবেন রুবেল হোসেন।

উল্লেখ্য, ইংল্যান্ড বিশ্বকাপে এখনও পর্যন্ত বাংলাদেশের সর্বোচ্চ উইকেটশিকারি সাইফউদ্দিন। ৪ ইনিংসে বল করে শিকার করেছেন ৯টি উইকেট। আসরের সর্বোচ্চ উইকেটশিকারিদের তালিকায় যৌথভাবে পঞ্চম স্থানে আছেন তিনি।

(দ্য রিপোর্ট/একেএমএম/জুন ২০,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর