thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬,  ১৫ জিলকদ  ১৪৪০

৭ দিনেও ফেরেনি দুই বোন

২০১৯ জুন ২০ ১৩:২৫:২৩
৭ দিনেও ফেরেনি দুই বোন

দ্য রিপোর্ট প্রতিবেদক: রাজধানীর হাতিরঝিলের আমবাগান এলাকা থেকে সাত দিন ধরে নিখোঁজ রয়েছেন দুই বোন। তারা হলেন- আনিসা আক্তার (১৪) ও রিয়া আক্তার (১৬)। গত ১৩ জুন আমবাগানের বাড়ি থেকে বের হয়ে তারা আর ফিরে আসেননি।

এ ঘটনায় ১৭ জুন হাতিরঝিল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তাদের মা শিরিন আক্তার। জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন হাতিরঝিল থানার ডিউটি অফিসার (নাম প্রকাশে অনিচ্ছুক)।

হাতিরঝিল থানার ৬৩৭ নম্বর জিডিতে বলা হয়েছে, তাদের গ্রামের বাড়ি কুমিল্লার দেবিদ্বার থানার ফতেহাবাদে। বাবার নাম মো. হানিফ। গত ১৩ জুন হাতিরঝিলের আমবাগান এলাকার বাসা থেকে বের হয়ে তারা আর ফিরে আসেননি। সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পাওয়া যায়নি।

আরও উল্লেখ করা হয়, তাদের উভয়ের গায়ের রং ফর্সা, মুখ গোলাকার, মাথার চুল কালো স্বাভাবিক। আনিসার উচ্চতা আনুমানিক ৪ ফুট ১০ ইঞ্চি ও রিয়ার উচ্চতা ৪ ফুট ৯ ইঞ্চি। হারিয়ে যাওয়ার সময় আনিসার পরনে ছিল কাল ও লাল রঙের থ্রি-পিস। আর রিয়ার পরনে ছিল নীল রঙের থ্রি-পিস।

কেউ তাদের খোঁজ পেয়ে থাকলে হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) নম্বরে (০১৭৬৯-৬৯৫১০০) যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করেছে তার পরিবার।

(দ্য রিপোর্ট/একেএমএম/জুন২০,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর