thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

মনিরামপুরে বাসচাপায় একই ক্লাসের ফার্স্ট-সেকেন্ড বয় নিহত

২০১৯ জুন ২০ ২০:১৪:৫৮
মনিরামপুরে বাসচাপায় একই ক্লাসের ফার্স্ট-সেকেন্ড বয় নিহত

যশোর প্রতিনিধি: যশোরের মনিরামপুরে হানিফ পরিবহনের একটি বাসচাপায় স্থানীয় ধলিগাতি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ফার্স্ট ও সেকেন্ড বয় নিহত হয়েছে। বৃহস্পতিবার সকালে যশোর-সাতক্ষীরা মহাসড়কে উপজেলার খইতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- উপজেলার ধলিগাতি গ্রামের খাইরুল বাশারের ছেলে আশিকুর রহমান ও জামলা গ্রামের জালাল উদ্দিনের ছেলে আল-আমিন।

স্কুলের প্রধান শিক্ষক দিলীপ কুমার পাল বলেন, নিহত দুইজনই প্রতিষ্ঠানের সবচেয়ে মেধাবী ছাত্র ছিল। ক্লাসে আশিকুরের রোল নম্বর ছিল ১ ও আল আমিনের রোল নম্বর ছিল ২।

নিহত আশিকুর রহমানের চাচা নজরুল ইসলাম জানান, আজ সকাল সাড়ে ৮টার দিকে আশিক ও আল-আমিন কোচিং শেষে বাইসাইকেলে চড়ে বাড়ি ফিরছিল। পথে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস দুইজনকেই চাপা দেয়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশিকুর রহমানকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় আল-আমিনকে যশোর আড়াইশ' শয্যা জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আশরাফুর রহমান জানান, হাসপাতালে আনার আগেই আশিকুরের মৃত্যু হয়েছে। আহত আল-আমিনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে যশোর সদর হাসপাতালে রেফার করা হয়। সদর হাসপাতালে পৌঁছানো মাত্রই তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

এদিকে তাদের মৃত্যুর খবর শুনে সহপাঠীরা কান্নায় ভেঙে পড়ে। এক পর্যায় বিক্ষুব্ধ সহপাঠীসহ এলাকাবাসী দোষী চালককে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সুন্দলপুর বাজারে যশোর-সাতক্ষীরা মহাসড়কের ওপর কাঠের গুড়ি ফেলে ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষুব্ধদের সঙ্গে কথা বলে চালকসহ জড়িতদের আইনের আওতায় আনার আশ্বাস দিলে অবরোধ উঠিয়ে নেয়া হয়।

মনিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, সড়ক অবরোধে যানবাহন চলাচলে সাময়িক বিঘ্ন সৃষ্টি হয়। এসময় চালকসহ জড়িতদের আইনের আওতায় আনার আশ্বাসে বিক্ষুব্ধরা অবরোধ তুলে নেয়।

(দ্য রিপোর্ট/একেএমএম/জুন২০,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর